Advertisement
১৯ মে ২০২৪
Kharagpur Shootout

খড়্গপুরে তৃণমূলের এক নেত্রীর বাড়িতে বোমাবাজি! অভিযোগ দলেরই কাউন্সিলরের বিরুদ্ধে

এলাকায় বোমাবাজির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়্গপুর টাউন থানার পুলিশ। একটি বোমাও উদ্ধার হয় সেখান থেকে। ইতিমধ্যেই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন প্রিয়ঙ্কা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৬:৩৬
Share: Save:

তৃণমূলের স্থানীয় এক নেত্রীর বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। বৃহস্পতিবার গভীর রাতে ২৬ নম্বর ওয়ার্ডের পাঁচপির এলাকায় প্রিয়ঙ্কা শির বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। দলের এক কাউন্সিলরের বিরুদ্ধে সরব হওয়ার কারণেই তাঁর বাড়িতে হামলা চালানো হয়ে থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন শাসকদলের ওই নেত্রী।

এলাকায় বোমাবাজির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়্গপুর টাউন থানার পুলিশ। একটি বোমাও উদ্ধার হয় সেখান থেকে। ইতিমধ্যেই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন প্রিয়ঙ্কা। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তৃণমূল সূত্রে খবর, কয়েক দিন আগে স্থানীয় এক তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে এক অস্থায়ী কর্মীকে ‘কুপ্রস্তাব’ দেওয়ার অভিযোগ ওঠে। এর পরেই অভিযুক্ত কাউন্সিলরের বিরুদ্ধে সরব হন প্রিয়ঙ্কা। তাঁর অনুমান, সেই কারণেই তাঁর উপর হামলা হয়েছে। প্রিয়ঙ্কা বলেন, ‘‘ভয় দেখিয়ে প্রতিবাদ স্তব্ধ করা যাবে না। কিন্তু বাড়িতে বয়স্ক বাবা, মা রয়েছেন। বাচ্চাও আছে। আমার গোটা পরিবার আতঙ্কিত।’’

এই ঘটনায় তৃণমূলকে কটাক্ষ করেছে বিজেপি। ২৬ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর অনুশ্রী বেহারা বলেন, ‘‘এ ধরনের ঘটনা আগে এই এলাকায় ছিল না। পুরো বিষয়টি প্রশাসনের দেখা উচিত। প্রতিবাদ করা নিয়ে কোনও ঘটনা ঘটে থাকলে, সেটা তৃণমূলের অভ্যন্তরীণ বিষয়। তা হলেও এ ধরনের বোমাবাজি কখনওই মেনে নেওয়া যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE