Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Death

সম্পত্তি নিয়ে বিবাদের জের, দুই ভাইয়ের মারামারি থামাতে এসে মৃত্যু খুড়তুতো ভাইয়ের, সবংয়ে গ্রেফতার এক

জানা গিয়েছে, প্রায়ই মত্ত অবস্থায় বাড়ি ফিরে ঝামেলা করতেন মদন। মঙ্গলবার রাতে সম্পত্তি নিয়ে আর এক ভাইয়ের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন মদন। থামাতে এসে মৃত্যু হয় খুড়তুতো ভাইয়ের।

ভাইয়ে ভাইয়ে মারামারি, থামাতে এসে মৃত্যু আর এক ভাইয়ের।

ভাইয়ে ভাইয়ে মারামারি, থামাতে এসে মৃত্যু আর এক ভাইয়ের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সবং শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৪
Share: Save:

সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদের জের। থামাতে গিয়ে প্রাণ গেল খুড়তুতো ভাইয়ের। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১ নম্বর দেভোগ অঞ্চলের বাদলপুর চকপলশা গ্রামে। মৃতের নাম হরিপদ শিট। বয়স ৫৯ বছর।

ঘটনায় পুলিশ অভিযুক্ত মদন শিটকে গ্রেফতার করেছে। অন্য দিকে, হরিপদের দেহ ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে সবং থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনই মদন বাড়িতে অশান্তি করতেন। মঙ্গলবার রাতে দুই ভাই মদন ও ভোলেনাথের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ শুরু হয়। তাঁদের মধ্যে হাতাহাতি শুরু হলে খুড়তুতো ভাই হরিপদ থামানোর চেষ্টা করেন। অভিযোগ, সেই সময় মদন মত্ত অবস্থায় বাঁশ দিয়ে হরিপদর মাথায় সজোরে আঘাত করেন। মাটিতে পড়ে যান হরিপদ। হরিপদকে সবং হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

ওই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে সবং থানায় একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে মদনকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Sabang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE