Advertisement
২৬ মে ২০২৪
Kharagpur

খড়্গপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি! দুই পায়ে চারটি বুলেটের ক্ষত নিয়ে ভর্তি হাসপাতালে

পরিবার সূত্রে খবর, দুই পায়ে চারটি গুলির আঘাত নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই ব্যবসায়ী। সোমবার এই ঘটনায় শোরগোল এলাকায়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৯:৪০
Share: Save:

লোকসভা ভোটের মুখে কয়েক রাউন্ড গুলি চলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর শহরে। অভিযোগ, এক ব্যবসায়ীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানো হয়। আহত হয়েছেন ওই ব্যবসায়ী। পরিবার সূত্রে খবর, দুই পায়ে চারটি গুলির আঘাত নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই ব্যবসায়ী। সোমবার এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আহত ওই ব্যবসায়ীর নাম ভিআর নারায়ণ রাও। ৭০ বছরের ব্যবসায়ীর বাড়ি খড়্গপুর শহরের সাউথ সাইড এলাকায়। তাঁকে আক্রমণের ঘটনাটি ঘটেছে ওয়াগন শপ আয়মা এলাকায়।

স্থানীয়েরা জানাচ্ছেন, বিকেলে বাইক চালিয়ে বাড়ি ফেরার সময় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম হন ভিআর। আহতের ভাই ভাগ্যা রাও বলেন, ‘‘বিকেলে সাড়ে ৫টা নাগাদ খবর পাই যে, দাদার দুটো পায়ে চারটে গুলি লেগেছে। দাদার সঙ্গে আরও এক জন বয়স্ক ব্যক্তি ছিলেন। রাস্তার পাশে দাদাকে আটকে ঠেলে ফেলে দেওয়া হয়। আগে থেকেই দাদার পায়ের সমস্যা ছিল। তাই উঠে দাঁড়ানোর আগেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।’’ তিনি দাবি করেন, একটি বাইকে করে দু’জন এসেছিলেন। তাঁরাই গুলি চালিয়ে চম্পট দেন।

খবর পেয়ে ব্যবসায়ীকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় ভিআরকে। এই ঘটনা নিয়ে জেলার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘ওই ঘটনায় আহত এবং স্থানীয়েদের বয়ান অনুযায়ী এক জনকে ইতিমধ্যে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kharagpur Businessman gun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE