Advertisement
১১ মে ২০২৪
Kharagpur

BJP Bengal: বিধায়কের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ঘিরে খড়্গপুরে বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

খড়্গপুরের সুভাষপল্লি এলাকায় দুঃস্থদের শীতবস্ত্র প্রদানের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিজেপি বিধায়ক।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিজেপি বিধায়ক।

নিজস্ব সংবাদাদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৬:১০
Share: Save:

খড়্গপুর শহরে দলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে অস্বস্তিতে বিজেপি। বৃহস্পতিবার সন্ধ্যায় কম্বল বিতরণ অনুষ্ঠানকে ঘিরে সামনে চলে আসে বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা।

পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর টাউন থানার অন্তর্গত সুভাষপল্লি এলাকায় দুঃস্থদের শীতবস্ত্র প্রদানের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। বিধায়ক চলে যাওয়ার পরই তাঁর অনুগামীদের হেনস্থা করার অভিযোগ উঠেছে বিজেপি-র অপর একটি গোষ্ঠীর বিরুদ্ধে। রাস্তার উপরেই দুই গোষ্ঠীর সদস্যরা গণ্ডগোলে জডিয়ে পড়েন। খড়্গপুরের উত্তর মণ্ডলের সভাপতি দীপসোনা ঘোষের অনুগামীদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছেন তৃষা চাকলাদার নামের এক মহিলা নেত্রী।

ওই মহিলা নেত্রীর অভিযোগ, দীপসোনা তাঁকে বিধায়কের অনুষ্ঠানে আসতে বারণ করে হুমকি দিয়েছিলেন। কিন্তু তিনি সেই কথা অমান্য করে বিধায়কের অনুষ্ঠানে যাওয়ার জন্যই দীপসোনার অনুগামীরা তাঁকে হেনস্থা করেছেন বলে অভিযোগ। ওই মহিলা নেত্রী দীপসোনা এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগও করেছেন।

ঘটনা নিয়ে বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায় বলেছেন, ‘‘এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের সেবা করার চেষ্টা করছি। কাউকে দয়া নয়। অধিকার পাইয়ে দিচ্ছি। শীতবস্ত্র প্রদান করে বেরিয়ে যাওয়ার পরেই ওখানে একটা গণ্ডগোল হয়েছে বলে শুনলাম। সমাজ বিরোধীরা হামলা করেছে মহিলা সদস্যদের উপর। বিষয়টি দলের উচ্চস্তরে জানানো হয়েছে।’’ অবশ্য দলের কোনও নেতার বিরুদ্ধে অভিযোগ করেননি তিনি। এবং তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন দীপসোনা। তিনি বলেছেন, ‘‘আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে। এমন কোনও ঘটনা ঘটেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kharagpur BJP Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE