Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

TMC: ডিজে বাজিয়ে মিছিল, শহিদ দিবসে ঘাটালের মন্দিরে জোড়া পাঁঠা বলি প্রাক্তন তৃণমূল বিধায়কের

বুধবার ঘাটাল থানার মনসুকা আনন্দপুরের একটি ৪০০ বছরের পুরনো কালী মন্দিরে গিয়ে পুজো দেন শঙ্কর দলুই।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২০:৫১
Share: Save:

২১ জুলাই উপলক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শুরু হতে তখনও কিছুটা দেরি। হঠাৎ বাজতে শুরু করল ডিজে। শতাধিক কর্মী নিয়ে মিছিল করলেন পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের প্রাক্তন তৃণমূল বিধায়ক শঙ্কর দলুই। মিছিল করে স্থানীয় এক কালী মন্দিরে গিয়ে জোড়া পাঁঠা বলি দিয়ে পুজো দেন বিধায়ক। ঢাক বাজাতেও দেখা যায় তাঁকে।

বুধবার ঘাটাল থানার মনসুকা আনন্দপুরের একটি ৪০০ বছরের পুরনো কালী মন্দিরে গিয়ে পুজো দেন শঙ্কর। তাঁর সঙ্গে ছিলেন মনসুকা, আনন্দপুর ও বলরামপুরের শতাধিক তৃণমূল কর্মী-সমর্থক। পুজোর পরে খাওয়া দাওয়ারও আয়োজন ছিল। শঙ্কর বলেন, ‘‘রাজ্যে তৃতীয় বারের জন্য যেন তৃণমূল সরকার ক্ষমতায় আসে তার মানত করেছিলাম। সেই সঙ্গে ২০২৪-এর লোকসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী যেন দিল্লি দখল করেন সেই প্রার্থনা জানিয়ে পুজো দিলাম।’’

এ বার জায়ান্ট স্ক্রিনে ও টেলিভিশনের পর্দায় মমতার ভাষণ শুনেছেন নেতা-কর্মীরা। প্রতিটি ব্লকে এই আয়োজন করা হয়েছিল। এর মধ্যেই তৃণমূলের প্রাক্তন বিধায়কের এমন কাণ্ড-কারখানায় অবাক হয়েছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC ghatal 21 July Rally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE