Advertisement
১৫ জুলাই ২০২৪

প্রধান শিক্ষকের জামিন

জামিন পেলেন ধৃত প্রধান শিক্ষক ধীরেন্দ্রনাথ জানা। সোমবার তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে মেদিনীপুর জেলা ও দায়রা আদালত। ধীরেন্দ্রনাথবাবু দাঁতন-২ এর জেনকাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক। স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী সঙ্গীতা গিরির অপমৃত্যুর ঘটনায় তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১২ জুলাই ২০১৬ ০০:০৬
Share: Save:

জামিন পেলেন ধৃত প্রধান শিক্ষক ধীরেন্দ্রনাথ জানা। সোমবার তাঁর জামিনের আবেদন মঞ্জুর করেছে মেদিনীপুর জেলা ও দায়রা আদালত।
ধীরেন্দ্রনাথবাবু দাঁতন-২ এর জেনকাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক। স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী সঙ্গীতা গিরির অপমৃত্যুর ঘটনায় তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। সঙ্গীতার বাবা হরেন গিরি প্রধান শিক্ষকের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান। অভিযোগ পেয়ে পুলিশ প্রধান শিক্ষককে গ্রেফতার করে। পরে প্রধান শিক্ষকের নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ- অবরোধে সামিল হয় স্কুল পড়ুয়ারা।
বিক্ষোভরত পড়ুয়াদের বক্তব্য ছিল, প্রধান শিক্ষক অত্যন্ত ভদ্র। ধীরেন্দ্রনাথবাবুকে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে। এর পিছনে একটা চক্রান্ত রয়েছে। তাদের দাবি ছিল, ওই ছাত্রীর স্কুলে এসে নানা সমস্যা হচ্ছিল দেখে প্রধান শিক্ষক কয়েকদিন তাকে স্কুলে আসতে না বলেছিলেন। কিন্তু এই কথার ভুল ব্যাখ্যা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE