Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Fraud

Fraud: পুলিশের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণা, মেদিনীপুরে গ্রেফতার যুবক

এক যুবকের থেকে ৮০ হাজার টাকা হাতানোর অভিযোগ।

পুলিশের জালে অরিন্দম।

পুলিশের জালে অরিন্দম। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ২৩:৫৪
Share: Save:

কসবা-কাণ্ডের পর রাজ্য জুড়ে একের পর এক প্রতারণার ঘটনা সামনে আসছে। সেই তালিকায় এ বার নয়া সংযোজন মেদিনীপুর। নিজেকে পুলিকর্মী বলে দাবি করে প্রতারণার অভিযোগ উঠছে এক যুবকের বিরুদ্ধে। পুলিশের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে এক যুবকের কাছ থেকে তিনি ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।

ধৃত যুবকের নাম অরিন্দম দে বক্সি। শনিবার মেদিনীপুর আদালতে তোলা হয় তাঁকে। ওই যুবককে তিন দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছেন সরকারি এপিপি সৈয়দ নাজিম হাবিব। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছে কোতোয়ালি থানার পুলিশ। কোনও প্রতারণাচক্র এর সঙ্গে জড়িত কি না খতিয়ে দেখা হচ্ছে।

প্রতারণার শিকার যুবকের পরিবারের অভিযোগ, নিজেকে পুলিশ কর্মী বলে পরিচয় দিয়েছিলেন অরিন্দম। তার জন্য ৮০ হাজার টাকা দাবি করেছিলেন। কিন্তু টাকা পাওয়ার পর আর কোনও উচ্চবাচ্য করতে দেখা যায়নি তাঁকে। দীর্ঘ দিন এ ভাবে চলার পরেও ছেলের চাকরি না হওয়ায়, কোতোয়ালি থানায় অভিযোগ জানান তাঁরা। তার পরই শুক্রবার অরিন্দমকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Jobs Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE