Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kharagpur Snatching

বাড়ির উঠোনেই ঘাপটি মেরে ‘বন্দুকধারী’! দোকানির কলার ধরে দুঃসাহসিক ছিনতাই খড়্গপুরে

খড়্গপুর টাউন থানা এলাকার এক বাড়িতে দোকানির উপর রাতের অন্ধকারে হামলা করে দুষ্কৃতী। অভিযোগ, দোকানির মাথায় ‘পিস্তল’ ঠেকিয়ে টাকা হাতিয়ে নেওয়া হয়েছে।

Man snatched money from businessman in Kharagpur.

আক্রান্ত দোকানির বাড়ি থেকে উদ্ধার খেলনা পিস্তল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৫:৩০
Share: Save:

খড়্গপুরে বাড়ির উঠোন থেকে দুঃসাহসিক ছিনতাইয়ের অভিযোগ। দোকানির মাথায় ‘পিস্তল’ ঠেকিয়ে সাত হাজার টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছেন দুষ্কৃতী। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর টাউন থানার অন্তর্গত বিদ্যাসাগরপুর এলাকার ঘটনা। স্থানীয় ব্যবসায়ী মৃগাঙ্ক বিশ্বাস এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ঢোকার মুখে উঠোনে তাঁকে আক্রমণ করেন এক যুবক। তাঁর হাতে পিস্তল ছিল বলেও জানিয়েছেন অভিযোগকারী। যদিও পরে পুলিশ জানিয়েছে, সেটি খেলনা পিস্তল ছিল। দোকানির বাড়ির উঠোন থেকেই ওই পিস্তল উদ্ধার করে পুলিশ।

দোকানি জানিয়েছেন, তাঁর বাড়ির ক্যাম্পাসের মধ্যেই দোকান। রাতে দোকান বন্ধ করে উঠোন পেরিয়ে বাড়িতে ঢুকছিলেন তিনি। উঠোনের অন্ধকারে ঘাপটি মেরে ওই যুবক দাঁড়িয়েছিলেন। দোকানি সামনে আসতেই তিনি ঝাঁপিয়ে পড়েন। দোকানির মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা বার করে দিতে বলেন।

এর পর বন্দুকধারী যুবকের সঙ্গে ধস্তাধস্তি হয় দোকানির। যুবক তাঁর পকেট ছিঁড়ে দিয়েছেন বলে অভিযোগ। তখনই টাকা নীচে পড়ে গিয়েছিল। ধস্তাধস্তিতে নীচে পড়ে যায় পিস্তলটিও। অভিযোগ, যুবক পিস্তল ফেলে টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা ফেলে রাখা পিস্তলটি উদ্ধার করে।

খড়্গপুর টাউন থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তারা পরিবারের লোকজন এবং এলাকাবাসীর সঙ্গে কথাবার্তা বলেছে। ইতিমধ্যে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘আমরা দু’জনকে আটক করেছি। একটা খেলনা বন্দুক উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snatching money Theft Kharagpur west medinipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE