Advertisement
১১ মে ২০২৪
manas bhunia

TMC: কাজ খতিয়ে দেখতে ব্লকে কমিটি মানসের

জলসম্পদ উন্নয়ন দফতরের কাজ খতিয়ে দেখার জন্য মহকুমার প্রতিটি ব্লকে কমিটিও গড়ে দেওয়া হয়। সতর্ক করা হয় বালি খাদান নিয়ে।

প্রশাসনিক বৈঠকে মানস। ক্ষীরপাইয়ে।

প্রশাসনিক বৈঠকে মানস। ক্ষীরপাইয়ে। ছবি: কৌশিক সাঁতরা

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ০৯:৪১
Share: Save:

ঘাটালে জোড়া প্রশাসনিক বৈঠক করলেন জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইয়া।

ঘাটাল মহকুমার পাঁচটি ব্লককে নিয়ে শুক্রবার চন্দ্রকোনা ও দাসপুরে পৃথক বৈঠক হয়। সেখানে জলসম্পদ উন্নয়ন দফতর-সহ সংশ্লিষ্ট দফতরগুলির কাজের অগ্রগতি, সমস্যা, প্রকল্পগুলি কী অবস্থায় রয়েছে, তার সার্বিক আলোচনা হয়। সরকারি দফতরগুলিতে নানা প্রকল্পের বিস্তারিত তথ্য-সহ মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া বোর্ড টাঙানোর নির্দেশ দেন মন্ত্রী। জলসম্পদ উন্নয়ন দফতরের কাজ খতিয়ে দেখার জন্য মহকুমার প্রতিটি ব্লকে কমিটিও গড়ে দেওয়া হয়। সতর্ক করা হয় বালি খাদান নিয়ে।

এ দিন সকালে চন্দ্রকোনা ১ এবং চন্দ্রকোনা ২ ব্লককে নিয়ে ক্ষীরপাই টাউন হলে প্রথম বৈঠক করেন মানস। বিকালে ঘাটাল, দাসপুর ১ এবং দাসপুর ২ ব্লককে নিয়ে দাসপুর মিলন মঞ্চে করেন দ্বিতীয় বৈঠক। ছিলেন চন্দ্রকোনা ও দাসপুরের বিধায়ক অরূপ ধাড়া এবং মমতা ভুঁইয়া, ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস, মহকুমা পুলিশ আধিকারিক অগ্নীশ্বর চৌধুরী-সহ বিভিন্ন দফতরের সরকারি আধিকারিকেরা। ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি, সহ সভাপতি, পঞ্চায়েত প্রধান।

এ দিন একাধিক দফতরের কাজে অসন্তুষ্ট হয়ে প্রকাশ্যেই সতর্ক করেন মানস। তিনি বলেন, “পশ্চিম মেদিনীপুর জেলার প্রতিটি ব্লক এবং বিধানসভা ঘুরলাম। সংশ্লিষ্ট সব দফতরের আধিকারিকদের নিয়ে প্রশাসনিক বৈঠক হয়েছে। শুক্রবার ঘাটালে এসে সেই সফরের প্রথম পর্যায়ের বৈঠক শেষ হল। মুখ্যমন্ত্রী যা চাইছেন সাধারণ মানুষ তার সুফল পাচ্ছেন কি না, কোথায় আটকাচ্ছে বৈঠকে তার বিস্তারিত আলোচনা হয়। প্রচুর অভিজ্ঞতা হয়েছে। এবার অন্য জেলাগুলিতেও যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC manas bhunia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE