Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নতুন-পুরনো বিরোধ ভুলতে ডাক মানসের

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর ১৮ ডিসেম্বর ২০১৬ ০২:২৮
গোলবাজারে তৃণমূলের সভা।

গোলবাজারে তৃণমূলের সভা।

নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে ডাকা হয়েছিল সভা। কিন্তু সেই মঞ্চ থেকেও নতুন-পুরনো দ্বন্দ্ব মেটানোর বার্তা দিল তৃণমূল।

শনিবার সবংয়ের বলপাই ও খড়্গপুরের গোলবাজারের সভা থেকেই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তৃণমূল নেতারা। সবংয়ের সভায় কংগ্রেস থেকে আসা কর্মীদের সঙ্গে তৃণমূলের পুরনো কর্মীদের বিবাদ মেটানোর বার্তা দেওয়া হয়। সভার মুখ্য বক্তা সদ্য কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসা বিধায়ক মানস ভুঁইয়া বলেন, “নতুন-পুরনো যেন বিভেদ না থাকে। নিজেদের ভিতরের তিক্ততা ভুলে যেতে হবে। গোষ্ঠীবিরোধ বন্ধ করুন। উন্নয়ন, কাজ, ভালবাসার প্রতিযোগিতা করুন।”

এ দিন মানসবাবু আরও বলেন, “সিপিএম বাতিল হয়েছে। কংগ্রেস আইসক্রিমের মতো গলে গিয়েছে। তৃণমূল এখনও তিরিশ বছর ক্ষমতায় থাকবে।” পরক্ষণেই অবশ্য সিপিএমের অস্তিত্ব স্বীকার করে তিনি বলেন, “সিপিএম মিছিল করছে না বলে ভাববেন না সিপিএম
উবে গিয়েছে। ওরা এখনও গোপনে সভা করছে।”

Advertisement

সবংয়ের সভা সেরে মানসবাবু আসেন খড়্গপুরে। রেলশহরের ওই সভায় ছিলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি, কার্যকরী সভাপতি নির্মল ঘোষ, প্রদ্যোত ঘোষ, চেয়ারম্যান দীনেন রায় প্রমুখ। সকলেই এ দিন বিজেপির রাজ্য সভাপতি তথা শহরের বিধায়ক দিলীপ ঘোষের তীব্র সমালোচনা করেন।

আরও পড়ুন

Advertisement