Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Jhargram

Jhargram: ঝাড়গ্রামে বিজেপি কর্মীকে খুনে দুই মহিলা-সহ গ্রেফতার ৯

গত বছর ২১ মার্চ আগুইবনির নেতুরা গ্রামে বিজেপি-তৃণমূল সংঘর্ষ হয়েছিল। ওই সংঘর্ষে তৃণমূল কর্মী দুর্গা সরেনের মৃত্যু হয়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৫
Share: Save:

বিজেপি কর্মী খুনের ঘটনায় দুই মহিলা-সহ ন'জনকে গ্রেফতার করেছে সিবিআই। শুক্রবার ধৃত ন'জনকে তোলা হয়েছিল ঝাড়গ্রাম আদালতে।

ধৃতদের মধ্যে রয়েছেন নেতারা গ্রামের বাসিন্দা প্রাক্তন উপপ্রধান স্বপন পড়িয়া, তৃণমূলের বুথ সভাপতি শৈলেন গিরি, আগুইবনি গ্রামের বাসিন্দা বিজয় পাতর, উৎপল নায়েক। ওই ঘটনায় মৃত তৃণমূল কর্মী দুর্গা সরেনের স্ত্রী শাক্রা সরেন, তাঁর ভাই পিয়ন সরেন, বিক্রম সরেন, পিয়নের স্ত্রী সৌজমানি সরেন রয়েছেন। এঁদের নামেই থানায় অভিযোগ জানিয়েছিল মৃত বিজেপি কর্মী তারক সাউয়ের পরিবার।

গত বছর ২১ মার্চ আগুইবনির নেতুরা গ্রামে বিজেপি-তৃণমূল সংঘর্ষ হয়েছিল। ওই সংঘর্ষে তৃণমূল কর্মী দুর্গা সরেনের মৃত্যু হয়। তদন্তে নেমে পুলিশ বিজেপি-র কয়েকজন কর্মীকে গ্রেফতার করেছিল। আহত বিজেপি কর্মী তারক সাউকে ওড়িশায় নিয়ে যাওয়া হয়। ২৫ মার্চ তাঁর মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনার তদন্ত শুরু করে সিবিআই। সেই তদন্তেই বৃহস্পতিবার আগুইবনি গ্রাম থেকে দুই মহিলা সহ ন'জনকে জিজ্ঞাসাবাদ জন্য আটক করে নিয়ে যায়। শুক্রবার তাঁদের গ্রেফতার করে আদালতে তোলা হয়।

বিজেপি-র প্রাক্তন জেলা সভাপতি সুখময় সৎপতি বলেন, ‘‘সিবিআই তদন্ত করছে, সঠিক তথ্য আদালতে উঠে আসবে।’’ অন্য দিকে তৃণমূল জেলা সভাপতি তথা বিধায়ক দেবনাথ হাঁসদা বলেন, ‘‘রাজনৈতিক চক্রান্তের শিকার হয়েছে তৃণমূল কর্মীরা। যে তৃণমূল কর্মী দুর্গা মারা গিয়েছিল ওই সংঘর্ষে, তার স্ত্রী ও ভাইদের গ্রেফতার করেছে সিবিআই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram BJP CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE