Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Death

Death: বৃষ্টিতে মাটির দেওয়াল চাপা পড়ে খেজুরিতে মৃত্যু বৃদ্ধ দম্পতির, আহত ছেলে

প্রতিবেশীরা জানিয়েছেন, শুক্রবার রাতে হঠাৎই ভারী কিছু পড়ার আওয়াজ পান। সেই আওয়াজ পেয়েই বাইরে এসে দেখেন পঞ্চাননদের বাড়ির দেওয়াল ভেঙে পড়ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
খেজুরি শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৭:৩০
Share: Save:

গত কয়েক দিন ধরে টানা বৃষ্টিপাতের জেরে আলগা হয়ে গিয়েছিল বাড়ির মাটির দেওয়াল। শুক্রবার রাতে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেটি। সেই দেওয়ালের তলায় চারা পড়ে মৃত্যু হয়েছে এক বৃদ্ধ দম্পতির। আহত হয়েছেন তাঁদের ছেলে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরি থানার রামচক এলাকায়। মৃত দম্পতির নাম পঞ্চানন মণ্ডল (৭৩) ও তাঁর স্ত্রী লালীবালা মণ্ডল (৬৫)। ছেলে কুশ গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিবেশীরা জানিয়েছেন, শুক্রবার রাতে হঠাৎই ভারী কিছু পড়ার আওয়াজ পান। সেই আওয়াজ পেয়েই বাইরে এসে দেখেন পঞ্চাননদের বাড়ির দেওয়াল ভেঙে পড়ছে। তার নীচে চাপা পড়ে রয়েছেন তিন জন। তড়িঘড়ি তিন জনকেই উদ্ধারের ব্যবস্থা করা হয়। কিন্তু ঘটনাস্থলেই মৃত্যু হয় পঞ্চানন এবং লীলাবালার। ছেলে কুশ শারীরিক দিক থেকে বিশেষ ভাবে অক্ষম। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death rainfall Khejuri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE