Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral video

School Student Beaten Up: এক বছর পর কিশোরী ছাত্রীকে মারধর করার ভিডিয়ো ভাইরাল, টনক নড়তেই গ্রেফতার অভিযুক্ত

অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করা হলেও আরেকজন পলাতক। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানান পুলিশ সুপার দীনেশ কুমার।

ছাত্রী দশম শ্রেণীতে পাঠরতা।

ছাত্রী দশম শ্রেণীতে পাঠরতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২০
Share: Save:

দশম শ্রেণীর ছাত্রীকে মারধর করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। এই নিয়ে একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই এই যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃত শেখ আবদুল্লাহকে বুধবার মেদিনীপুর বিশেষ আদালতে তোলা হয় বলেও জানা গিয়েছে। ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু হয়েছে। দাঁতন থানার ষড়রং এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রের খবর, গত বছর ডিসেম্বর মাসে এই ঘটনাটি ঘটে। মঙ্গলবার রাতে সেই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে এলাকা জুড়ে আলোড়ন পড়ে যায়। এলাকার বিধায়ক বিক্রম প্রধান ভাইরাল ভিডিয়ো দেখার পরই পুলিশকে বিষয়টি খতিয়ে দেখতে অনুরোধ করেন। এর পরই দাঁতন থানার পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ঘটনায় মূল অভিযুক্ত পবিত্র বেরা এখনও পলাতক বলেও জানা গিয়েছে। যদিও ভাইরাল হওয়া ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে এক ছাত্রীকে ব্যাপক মারধর করতে দেখা যায় ওই অভিযুক্তকে। অভিযুক্ত যুবককে ভিডিয়ো রেকর্ড করার কথাও বলতে শোনা গিয়েছে। এই প্রসঙ্গে দাঁতনের বিধায়ক বিক্রম প্রধান বলেন, ‘‘একটা ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। অন্যায়কে কোনও ভাবেই প্রশয় দেওয়া যায় না। পুলিশ যথোপযুক্ত ব্যবস্থা নিতে শুরু করেছে।

অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করা হলেও আরেকজন পলাতক। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানান পুলিশ সুপার দীনেশ কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video female students Beaten UP midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE