Advertisement
২০ এপ্রিল ২০২৪
TMC

TMC and BJP: শুভেন্দুর মিছিল ঘিরে ধুন্ধুমার ভূপতিনগরে, তৃণমূল ও বিজেপির মধ্যে হাতাহাতি

বিজেপির অভিযোগ, পুলিশের সামনেই লাঠি এবং বাঁশ নিয়ে বিজেপি কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে তৃণমূল কর্মীরা। তৃণমূল সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে।

শুভেন্দু অধিকারীর মিছিলে উত্তেজনা।

শুভেন্দু অধিকারীর মিছিলে উত্তেজনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২১ মে ২০২২ ১২:৫৬
Share: Save:

'ভোট-পরবর্তী সন্ত্রাস' এবং দলীয় কর্মীদের উপর অত্যাচার চালানোর অভিযোগ তুলে শনিবার পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানা ঘেরাওয়ের কর্মসূচি নিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই মিছিল শুরু হওয়ার আগে বিজেপি কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মুগবেড়িয়া বাজারের কাছে এই ঘটনায় উত্তেজনা ছড়ায়।
বিজেপির অভিযোগ, পুলিশের সামনেই লাঠি এবং বাঁশ নিয়ে বিজেপি কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়েন তৃণমূল কর্মীরা। সেই সময় মিছিলে আগত বিজেপি কর্মীদের বাধা দেওয়া হয়। ওই ঘটনা ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। কয়েক জন বিজেপি কর্মী লাঠির ঘায়ে আহত হন বলে অভিযোগ। এই ঘটনা যখন ঘটে, তখনও অবশ্য শুভেন্দু মিছিলে যোগ দেননি। এর কিছু ক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছন শুভেন্দু। শুরু হয় থানা ঘেরাও কর্মসূচি। শনিবারের সংঘর্ষ নিয়ে তৃণমূলকেই দুষেছেন বিজেপি নেতারা।

তবে তৃণমূল নেতা অখিল গিরির দাবি, ‘‘শুভেন্দু অধিকারীর মিছিল আটকানোর কোনও উদ্দেশ্য আমাদের নেই। মিছিলে যোগ দিতে আসা বিজেপি কর্মীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কটূক্তি করছিলেন। সেই সময় স্থানীয় বাসিন্দারা প্রতিবাদ জানান। এর সঙ্গে তৃণমূলের কারও যোগ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Clash Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE