Advertisement
০৭ মে ২০২৪
Egra Blast

বিস্ফোরণে জখম এগরাকাণ্ডের মূল অভিযুক্ত, কলাপাতায় মুড়ে চিকিৎসা ওড়িশার হাসপাতালে

বালেশ্বরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ভানু বাগ। সেই ছবি প্রকাশ্যেও এসেছে। ছবিতে দেখা গিয়েছে, ভানুর দেহের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে। গুরুতর জখম হয়েছেন তিনি।

The main accused of Egra blast is under treatment at a hospital in Odisha

ওড়িশার হাসপাতালে চিকিৎসাধীন ভানু বাগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
এগরা শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১২:২২
Share: Save:

পূর্ব মেদিনীপুরের এগরা বিস্ফোরণকাণ্ডের প্রধান অভিযুক্ত কৃষ্ণপদ বাগ ওরফে ভানুর সন্ধান পেয়েছে সিআইডি। বিস্ফোরণে গুরুতর জখম অবস্থায় তিনি এখন ভর্তি রয়েছেন ওড়িশার কটকের একটি হাসপাতালে। সেখানে চিকিৎসা চলছে তাঁর। রয়েছেন পুলিশের নজরদারিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই প্রতিবেদন লেখা পর্যন্ত কটকের রুদ্র হাসপাতালে চিকিৎসাধীন ভানু। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয়েছিল বালেশ্বরের একটি হাসপাতালে। ভানুর হাসপাতালে থাকার ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা গিয়েছে, ভানুর দেহের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে। তাঁর মাথা, বুক, কোমর এবং পা জখম হয়েছে। তাঁকে রাখা হয়েছে কলাপাতায় মুড়ে। ওড়িশা পুলিশের নজরদারিতে রাখা হয়েছে তাঁকে। ভানুর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা সম্ভব হয়নি। এমনটাই জানা গিয়েছে সিআইডি সূত্রে। আপাতত তিনি কটকের হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বিস্ফোরণে জখম ভানুর পুত্র বিশ্বজিৎ বাগও। সিআইডি সূত্রে জানা গিয়েছে, বিস্ফোরণের পর জখম অবস্থায় পালিয়েছিলেন ভানু। এর পর তাঁকে ওড়িশার বালেশ্বরে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করান তাঁর পুত্র বিশ্বজিৎ এবং ভাইপো ইন্দ্রজিৎ বাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Egra Blast injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE