Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Petrol

Kharagpur: পেট্রোলের মূল্যবৃদ্ধিতে খড়্গপুরে মোদীর মুখোশ পরে প্রতিবাদ তৃণমূলের

খড়গপুর শহর সভাপতি অসিত পাল বলেন, “যে ভাবে পেট্রোলের দামে সেঞ্চুরি হয়েছে তাতে সকলে সমস্যায় পড়ছেন।”

যাঁরা পেট্রোল নিতে এসেছেন তাঁদের মুখে মুখোশ পরানো হয়েছে। নিজস্ব চিত্র।

যাঁরা পেট্রোল নিতে এসেছেন তাঁদের মুখে মুখোশ পরানো হয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৭:০২
Share: Save:

ক্রিকেটের সেঞ্চুরি নয়, পেট্রোলের দামে সেঞ্চুরি হাঁকানোয় খড়্গপুরে অভিনব কায়দায় প্রতিবাদ জানাল তৃণমূল। মোদীর মুখোশ পরে খড়্গপুরবাসীদের মিষ্টি বিতরণ করলেন তৃণমূলের কর্মী সমর্থকরা।

খড়গপুরের প্রাক্তন বিধায়ক প্রদীপ সরকার বলেন, “যে ভাবে পেট্রোলের দাম বাড়ছে তাতে সাধারণ মানুষের চলা দায় হয়ে পড়েছে। মোদী সরকার পেট্রোল, ডিজেলের দাম বাড়িয়ে চলেছে। তাই দলের পক্ষ থেকে এই অভনিব প্রতিবাদ জানানো হয়েছে। আগামী ১০-১১ জুলাই রাস্তায় নেমে আন্দোলন করা হবে।” মঙ্গলবারের এই প্রতিবাদে সামিল হয়েছিল খড়্গপুরের যুব তৃণমূল নেতৃত্ব।

খড়গপুর শহর সভাপতি অসিত পাল বলেন, “যে ভাবে পেট্রোলের দামে সেঞ্চুরি হয়েছে তাতে সকলে সমস্যায় পড়ছেন।” মূল্যবৃদ্ধির প্রতিবাদে লাগাতার আন্দোলন আন্দোলন চালানো হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

অন্য দিকে, বিজেপি-র জেলা সভাপতি সৌমেন তিওয়ারি বলেন, “মোদীর মুখোশ পরে ঘুরছে তৃণমূল। এতে প্রচার বাড়ছে মোদীর। পেট্রোলের উপর রাজ্য সরকার যে কর নিচ্ছে তা কি ছাড়ছে। রাজ্য কত নেয় আর কেন্দ্র কত নেয় তার তথ্য সামনে আনা হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE