Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভাত খাওয়ার সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দেওয়াল, দাসপুরে নিহত ২ অন্তঃসত্ত্বা মহিলা

নিজস্ব সংবাদদাতা
দাসপুর ০৫ জুলাই ২০২১ ১৯:৪০
ভেঙে পড়া সেই বাড়ি।

ভেঙে পড়া সেই বাড়ি।
—নিজস্ব চিত্র

পাশের বাড়ির মাটির দেওয়াল ভেঙে পড়ে মৃত্যু হল দুই অন্তঃসত্ত্বা মহিলার। এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার রাজনগর এলাকায়। এমন মর্মান্তিক কাণ্ডে শোকের ছায়া নেমেছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন খুশি দোলুই (২০) এবং নিরঞ্জনা দোলুই (২২)। তাঁরা দু’জনেই অন্তঃসত্ত্বা ছিলেন। খুশি এবং নিরঞ্জনা সম্পর্কে দুই জা। আগমনী দোলুই নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘তখম বেলা ৩টে বাজে। ওরা দু’জনে ভাত খাচ্ছিল ফ্যান চালিয়ে। আচমকাই পাশের বাড়ির দেওয়ালটা হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। এমন ভাবে দেওয়াল পড়েছে যে কেউ বার হয়ে আসতে পারেনি। পাশের বাড়ির লোকজনকে ওই দেওয়াল ভেঙে ফেলার জন্য আগে অনেক বার বলা হয়েছিল। কিন্তু ওরা দেওয়াল ফেলেনি।’’ খুশি এবং নিরঞ্জনার বাড়ির পাশেই রয়েছে তাঁদের প্রতিবেশী অজিত বরদোলুই নামে এক ব্যক্তির ভগ্নপ্রায় বাড়ির মাটির দেওয়াল। সেই দেওয়াল আচমকা ধসে পড়েই এ দিন দুর্ঘটনা ঘটায়।

খুশি এবং নিরঞ্জনাকে উদ্ধার করে তাঁদের ঘাটাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তাঁদের বাঁচানো যায়নি। দুর্ঘটনার খবর পেয়ে এলাকায় যায় দাসপুর থানার পুলিশ। গ্রাম পঞ্চায়েতে প্রধান অরুণ দোলুই বলেন, ‘‘আপাতত ওই পরিবারের বাকি সদস্যদের স্থানীয় আইসিডিএস কেন্দ্রে রাখার ব্যবস্থা করা হয়েছে। তাঁদের প্রয়োজনীয় সামগ্রীও সরবরাহ করা হবে। অবশিষ্ট ওই মাটির বাড়িটি দ্রুত ভেঙে ফেলারও উদ্যোগ নেবে গ্রাম পঞ্চায়েত। দাসপুর ১ নম্বর ব্লকের বিডিও বিকাশ নস্কর বলেন, ‘‘ওই পরিবারের পাশে প্রশাসন রয়েছে। খবর পেয়েই ত্রিপল এবং বেশ কিছু সামগ্রী পাঠানো হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement