Advertisement
১৮ মে ২০২৪
Death

Accident-Death: সেলফির নেশায় কাঁসাই সেতুর মাঝে গিয়েছিলেন ২ যুবক, আচমকা ছুটে এল ট্রেন... মৃত্যু

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, মুস্তাক আলি খান (৩৭) এবং আবির গায়েন (৩৫) নামে দু’জনের মৃত্যু হয়েছে। আহত যুবকের নাম জুনমত গায়েন (৩৫)।

সেলফি তোলার নেশায় মৃত্যু।

সেলফি তোলার নেশায় মৃত্যু। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ২০:০০
Share: Save:

বনভোজন করতে এসে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই যুবকের। শনিবার এই ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরের কাঁসাই ব্রিজের পুরনো রেললাইন এলাকায়। এক জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, মুস্তাক আলি খান (৩৭) এবং আবির গায়েন (৩৫) নামে দু’জনের মৃত্যু হয়েছে। আহত যুবকের নাম জুনমত গায়েন (৩৫)। মেদিনীপুর শহরের রাজারবাগান এলাকার বাসিন্দা মুস্তাক এবং জুনমত। আবির হাতিলকা এলাকার বাসিন্দা। রেলপুলিশ জানিয়েছে, বিকেল ৪টে ৩৫ নাগাদ ডাউন মেদিনীপুর-হাওড়া লোকাল ওই সেতু পার করার সময় দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, বনভোজনের পর ওই তিন যুবক সেলফি তুলতে হাঁটতে হাঁটতে সেতুর মাঝামাঝি চলে গিয়েছিলেন। ট্রেনের শব্দ শুনে তাঁরা প্রাণ বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। ট্রেনটিও ব্রেক কষে দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করে। তবে শেষ রক্ষা হয়নি। ট্রেনের ধাক্কায় এক জনের মৃত্যু হয়। আর এক জন সেতু থেকে নীচে পড়ে মারা যান। আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে রেলপুলিশ।

আরপিএফের মেদিনীপুরের ওসি ভূপেন্দ্র কুমার যাদবের কথায়, ‘‘মেদিনীপুর স্টেশন থেকে কাঁসাই হল্ট যাওয়ার আগে বিকেল সাড়ে চারটে নাগাদ মেদিনীপুর থেকে হাওড়াগামী লোকাল ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক জন। তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Train accident train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE