Advertisement
১৭ জুন ২০২৪
Egra Blast

এগরা বিস্ফোরণকাণ্ডে সিআইডির জালে ভানুর স্ত্রী, শেষরক্ষা হল না ভিন্‌রাজ্যে গা ঢাকা দিয়েও

পুলিশ সূত্রে খবর, খাদিকুল গ্রামে অবৈধ বাজি কারখানাটি ভানু নিজে হাতে পরিচালনা করলেও তাঁর ব্যবসার খুঁটিনাটি বিষয়ে জানতেন তাঁর স্ত্রী গীতা, ছেলে পৃথ্বীজিৎ এবং ভাইপো ইন্দ্রজিৎ।

Wife of Bhanu Bag arrested by CID on Egra blast case

গ্রেফতার প্রয়াত ভানু বাগের স্ত্রী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
এগরা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১২:০০
Share: Save:

এগরা বিস্ফোরণকাণ্ডে এ বার গ্রেফতার করা হল প্রয়াত ভানু বাগের স্ত্রী গীতা বাগকে। মঙ্গলবার গভীর রাতে পড়শি রাজ্য ওড়িশা থেকে তাঁকে গ্রেফতার করেছে সিআইডি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার বিস্ফোরণের পর থেকেই এক আত্মীয়ের বাড়িতে গা ঢাকা দিয়েছিলেন গীতা। ওই মামলায় ভানুর ছেলে এবং ভাইপোকেও গ্রেফতার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করেই ভানুর স্ত্রীর সন্ধান মিলেছে বলে তদন্তকারীদের দাবি।

পুলিশ সূত্রে খবর, খাদিকুল গ্রামে অবৈধ বাজি কারখানাটি ভানু নিজে হাতে পরিচালনা করলেও তাঁর ব্যবসার খুঁটিনাটি বিষয়ে জানতেন তাঁর স্ত্রী গীতা, ছেলে পৃথ্বীজিৎ এবং ভাইপো ইন্দ্রজিৎ। গত মঙ্গলবার বাজি কারখানায় বিস্ফোরণের পর থেকেই এই ৪ জনের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে। ঘটনার পর দিন অর্থাৎ বুধবার ওড়িশার কটকের রুদ্র হাসপাতালে ভানুর সন্ধান মেলে। তবে সেই সময় তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক ছিল। ওই দিন রাত প্রায় আড়াইটে নাগাদ ভানুর মৃত্যু হয়।

এ নিয়ে এগরার মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) এমডি বদিউজ্জামান বলেন, ‘‘আইসি’র ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ভানুর স্ত্রী গ্রেফতার হয়েছেন বলে শুনেছি। তবে এই গ্রেফতারের বিষয়টি সিআইডি দেখছে।’’ পুলিশের ওপর হামলার ঘটনায় আরও কেউ জড়িত কি না তা নিয়েও তদন্ত চলছে। বৃহস্পতিবার খাদিকুল গ্রামে সফর রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করার কথা তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Egra Blast arrest Egra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE