Advertisement
০২ মে ২০২৪
Swapan Debnath

নিউমনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী স্বপন, অবস্থা স্থিতিশীল, রয়েছেন পর্যবেক্ষণে

শনিবার পূর্বস্থলীর বাড়িতেই ছিলেন মন্ত্রী। সেখানেই তাঁর শরীর খারাপ হলে রাতেই তাঁকে কলকাতায় আনা হয়েছে। ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

স্বপন দেবনাথ।

স্বপন দেবনাথ। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ০১:৩১
Share: Save:

নিউমনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের ক্ষুদ্র মাঝারি ও কুটিরশিল্প এবং প্রাণী সম্পদ বিকাশ মন্ত্রী স্বপন দেবনাথ। তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালের ভর্তি করা হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

শনিবার পূর্বস্থলীর বাড়িতেই ছিলেন মন্ত্রী। সেখানেই তাঁর শরীর খারাপ হলে রাতেই তাঁকে কলকাতায় আনা হয়েছে। ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগামী কয়েকদিন তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষণে হাসপাতালে থাকতে হবে।

এর আগেই তাঁকে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। কোভিড অতিমারির চলাকালীন ২০২০ সালের অগস্ট মাসে প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তাঁর লালারস পরীক্ষা করা হয় এবং কোভিড পজ়িটিভ ধরা পড়েন স্বপন। সেই সময় স্বপনবাবু বিভিন্ন জেলায় কোভিড হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pneumonia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE