Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: প্রকাশ্য গুলিচালনায় হরিশ্চন্দ্রপুরে নিহত যুবক, প্রেমঘটিত টানাপড়েনই কি কারণ?

প্রেমঘটিত আক্রোশেই জেরেই কি ঘটনা? নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

গুলিচালনায় নিহত চাঁদ সিংহের পরিবার।

গুলিচালনায় নিহত চাঁদ সিংহের পরিবার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৪:৫৬
Share: Save:

পাশের পাড়ার যুবতীর সঙ্গে এক যুবকের প্রেমে আপত্তি ছিল হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা চাঁদ সিংহের। তা নিয়ে চাঁদকে খুনের হুমকিও দিয়েছিলেন ওই যুবক। মঙ্গলবার রাতে মালদহের হরিশ্চন্দ্রপুরের বাজার এলাকায় প্রকাশ্য শ্যুটআউটে নিহত হলেন চাঁদ। খুনের অভিযোগে ওই যুবক-সহ ২ জনকে আটক করেছে পুলিশ। প্রেমঘটিত আক্রোশেই জেরেই কি এই ঘটনা? নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গুলিচালানার ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।

পুলিশ সূত্রে খবর, নিহত চাঁদ (২২) হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজার এলাকার বাসিন্দা। মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ করিয়ালির বাজার এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। চাঁদের দিকে গুলিচালনার অভিযোগে কার্তিক রবিদাস-সহ ১ যুবককে সামসি এলাকা থেকে আটক করা হয়েছে। খুনের কারণ এখনও স্পষ্ট না হলেও এতে প্রেমঘটিত টানাপড়েন জড়িত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস বলেন, ‘‘আটক ২ যুবকের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’’

পুলিশের কাছে নিহতের পরিবার জানিয়েছেন, কার্তিকের সঙ্গে পাশের পাড়ার এক যুবতীর প্রেম নিয়ে প্রতিবাদ করেছিলেন চাঁদ। তাঁর মা দাবি করেন, ‘‘আমার ছেলে কোনও ঝুটঝামেলায় থাকত না। তবে ছেলেকে খুনের হুমকি দিয়েছিল কার্তিক।’’ অভিযুক্তের বিরুদ্ধে আগেও খুনের অভিযোগ উঠেছে বলে দাবি কার্তিকের বৌদি চায়না রবিদাসের। ঘটনার পর অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। স্থানীয়রা জানিয়েছেন, বাজার এলাকায় পুলিশ ফাঁড়ি থাকলেও তা দীর্ঘদিন বন্ধ। সেই ফাঁড়ি খোলার দাবি জানিয়েছেন স্থানীয়রা। পাশাপাশি, কার্তিকের শাস্তির দাবিতে সরব হয়েছেন চাঁদের পরিবার-সহ স্থানীয়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE