Advertisement
০৩ মে ২০২৪

মুর্শিদাবাদে একই দিনে জোড়া দুর্ঘটনায় নিহত ৩

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২৩:৪২
Share: Save:

জাতীয় সড়কে লরি ও ডাম্পারের সংঘর্ষে মৃত ২। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে রেজিনগর থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক মরাদিঘি ভাঙাসাঁকোর মোড়ে। জানা যায়, বহরমপুরগামী একটি লরির সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি পাথর বোঝাই ডাম্পারের মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় লরির চালক ও খালাসির। গুরুতর আহত হন ডাম্পারের চালক, তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

তবে মৃতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। খবর পেয়ে রেজিনগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠায়। জাতীয় সড়কে পথ দুর্ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অন্য দিকে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় সুতি থানার মহিসাইল ধলা এলাকায় দু’টি মোটরবাইকের সংঘর্ষে মৃত্যু হল এক বাইক আরোহীর। আহত আরও ৩ জন। মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে সুতি থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও মৃতের নাম পরিচয় জানা যায়নি। আহতদের মহিসাইল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রত্যক্ষদর্শী মইদুল শেখ বলেন, ‘‘মদ্যপ অবস্থায় বাইক চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। মৃতের নাম পরিচয় কিছু জানা যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE