Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Arrest

শমসেরগঞ্জে ১৮ কোটি টাকার হেরোইন উদ্ধার! গ্রেফতার ৪ জন

রবিবার রাতে শমসেরগঞ্জ থানার নতুন ডাকবাংলো মোড় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করেছে এসটিএফ ও শমসেরগঞ্জ থানার পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:১৮
Share: Save:

মুর্শিদাবাদে শমসেরগঞ্জে হেরোইন উদ্ধারের ঘটনায় গ্রেফতার ৪ জন। রবিবার রাতে শমসেরগঞ্জ থানার নতুন ডাকবাংলো মোড় এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করেছে এসটিএফ ও শমসেরগঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে দাবি, উদ্ধার হওয়া হেরোইনের দাম আন্তর্জাতিক বাজারে প্রায় ১৮ কোটি টাকা। ধৃতদের নাম রাজিবুল হাসান, তওবর শেখ, মতিবুর রহমান ও সাহেব শেখ। এঁদের তিন জনের বাড়ি মুর্শিদাবাদে। এক জনের অসমে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত অসমের বাসিন্দা এই মাদক পাচার চক্রের মূল পাণ্ডা। তাঁকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে, উত্তর-পূর্ব ভারত থেকে মালদহ ও দিনাজপুর হয়ে মুর্শিদাবাদে এই মাদক পৌঁছে যেত। মুর্শিদাবাদ থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ত এই মাদক। এই চক্রের সঙ্গে স্থানীয় আর কেউ যুক্ত আছেন কি না, খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের সোমবার জঙ্গিপুর আদালতে হাজির করিয়ে পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়েছে। নিজেদের হেফাজতে নিয়ে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে এসটিএফ ও পুলিশ গোটা চক্রকে ধরতে চাইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE