Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest In Lalgola

পুলিশের জালে হেরোইন বিক্রেতা, রহস্যের সমাধানে এ বার ‘বড় মাথা’র খোঁজে তদন্তকারীরা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে কৃষ্ণপুর এলাকায় একটি আমবাগানে হানা দেয় লালগোলা থানার পুলিশ। সেখানে হেরোইন-সহ গ্রেফতার করা হয় পিয়ারুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে।

An image of Police

হেরোইন-সহ এক যুবককে গ্রেফতার করল লালগোলা থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ০১:৫৮
Share: Save:

আমবাগানের ঘুপচি গলিতে নিত্য দিন ভিড় বাড়ছে অচেনা মুখের। বিষয়টি নজর এড়ায়নি স্থানীয়দের। এ ব্যাপারে স্থানীয়দের কাছ থেকেই বিভিন্ন অভিযোগ পৌঁছয় পুলিশের কাছে। গোপন সূত্রে খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে লালগোলার কৃষ্ণপুর থেকে ৫০০ গ্রামেরও বেশি হেরোইন-সহ এক যুবককে গ্রেফতার করল লালগোলা থানার পুলিশ। ধৃত ব্যক্তি মাদকের খুচরোবিক্রেতা বলে দাবি পুলিশের। ইতিমধ্যেই মাদকপাচার চক্রের ‘বড় মাথা’র খোঁজ চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে কৃষ্ণপুর এলাকায় একটি আমবাগানে হানা দেয় লালগোলা থানার পুলিশ। সেখানে হেরোইন-সহ গ্রেফতার করা হয় পিয়ারুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে। তাঁর কাছ থেকে উদ্ধার হয় আনুমানিক ৫৪৮ গ্রাম হেরোইন। ধৃত পিয়ারুল লালগোলার খলিফাবাদ এলাকার বাসিন্দা। বহরমপুর জেলা আদালতে ধৃতের ৫ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানায় পুলিশ। পুলিশের অনুমান, একা পিয়ারুল নয়, এই চক্রের সঙ্গে আরও অনেকেই জড়িয়ে আছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, “স্থানীয় এক মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে এই চক্রের সঙ্গে যুক্ত আসল মাথার হদিস পাওয়া যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE