Advertisement
০৬ অক্টোবর ২০২২
police

Attack: অণ্ডকোষ ধরে টান, হাসপাতালে ভর্তি রানাঘাটের বৃদ্ধ, যুবককে খুঁজছে পুলিশ

বৃদ্ধের অণ্ডকোষ ধরে টান দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। নদিয়ার পায়রাডাঙার ঘটনা। হাসপাতালে ভর্তি ওই বৃদ্ধ।

অভিযুক্তের খোঁজ করছে পুলিশ।

অভিযুক্তের খোঁজ করছে পুলিশ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৭:৫৫
Share: Save:

প্রথমে বাড়িতে চড়াও হয়ে আক্রমণ। তার প্রতিবাদ করায় বৃদ্ধের অণ্ডকোষ ধরে টান দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনা নদিয়া জেলার রানাঘাটের পায়রাডাঙা থানার বেলঘরিয়ার। ওই কাণ্ডে অভিযুক্তের বিরুদ্ধে পায়রাডাঙা থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযুক্তকে খুঁজছে।

বেলঘরিয়ার বাসিন্দা ওই বৃদ্ধের অভিযোগ, লিটন সিংহ নামে এক যুবক এলাকায় মত্ত অবস্থায় প্রায়ই অশান্তি বাধান। শুক্রবার লিটনের এমনই এক কাণ্ডের প্রতিবাদ করেন ওই বৃদ্ধ। অভিযোগ, এর পরই লিটন তাঁর উপর চড়াও হন। তাঁর বুকে এবং অণ্ডকোষে আঘাত করন। ওই বৃদ্ধ এখন রানাঘাট হাসপাতালে ভর্তি। তিনি আপাতত স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এই ঘটনায় পুলিশ লিটনকে খুঁজছে। ঘটনার পর থেকে অবশ্য খোঁজ পাওয়া যাচ্ছেন লিটনের।

ওই বৃদ্ধ জানিয়েছেন, শুক্রবার রাত ১০টা নাগাদ তিনি দেখতে পান ঝামেলা চলছে। তাঁর দাবি, লিটনকে বাধা দিলে তিনি হঠাৎ আক্রমণ করেন। ওই বৃদ্ধের কথায়, ‘‘ও ছুটে এসে আমাকে ধরে। তার পর বলে, ‘তুই এখানে কেন এসেছিস?’ এর পরই গালাগালি করতে করতে আমাকে ঘুষি মেরে ফেলে দেয়। যেই উঠতে গিয়েছি, তখন ও পাল্টা আমার হাত চেপে ধরে কামড়ে দেয়। বাঁ হাতেও কামড়ায়। ধাক্কা দিয়ে ফেলে গলায় পা দেয়। এর পর আমার অণ্ডকোষ টেনে ধরে। তখন আমি চোখে অন্ধকার দেখছি। আমার বাড়ির লোকজন ওই অবস্থা থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.