Advertisement
০৪ মে ২০২৪
attack

বাড়ি ফেরার পথে যুবককে পর পর গুলি নদিয়ার গ্রামে, বাইক ছিনতাই করতে হামলা বলে অনুমান পুলিশের

শুক্রবার রাতে আক্রান্ত হয়েছেন বাথানগাছি এলাকার বাসিন্দা আসান শেখ। তাঁর দাবি, কাজ সেরে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁর উপর হামলা চালানো হয়।

An young man allegedly attacked and shot at Kaliganj of Nadia

হাসপাতালে জখম যুবক আসান শেখ। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:২৯
Share: Save:

বাইকে চড়ে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন যুবক। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে পর পর তিনটি গুলি চালানো হয়। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার কালীগঞ্জের পলাশি-১ পঞ্চায়েতের বাথানগাছি এলাকায়। হাতে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ওই যুবক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে আক্রন্ত হয়েছেন বাথানগাছি এলাকার বাসিন্দা আসান শেখ। তাঁর দাবি, কাজ সেরে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় কালীগঞ্জ থানার কুলবেড়িয়া বাজারের কাছে একটি বাইক তাঁর পিছু ধাওয়া করে। আচমকা পিছনের বাইকটি তাঁর সামনে এসে দাঁড়ায়। অভিযোগ, এর পর তাঁকে লক্ষ্য করে পর পর তিনটি গুলি চালায় দুষ্কৃতীরা। সেই গুলি লাগে তাঁর ডান হাতে। যুবকের চিৎকারে আশপাশ থেকে পৌঁছন স্থানীয় বাসিন্দারা। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় কালীগঞ্জ গ্রামীণ হাসপাতালে। কিন্তু তাঁর অবস্থার অবনতি হলে সেখান থেকে নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। আসান বলেন, ‘‘ওরা আমার সামনে এসে বাইক থেকে নেমে যেতে বলেছিল। আমি বাধা দিতেই আমার বুক লক্ষ্য করে গুলি করে। আমি সরে গেলেও ডান হাতে গুলি লাগে।’’

এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। আক্রান্ত যুবকের সঙ্গে পুলিশ কথা বলেছে। এ নিয়ে নির্দিষ্ট অভিযোগ পেলে তদন্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack shot Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE