Advertisement
০৪ মে ২০২৪
attack

মেয়ের প্রেমিকের উপর চাকু দিয়ে ‘হামলা’, নদিয়ায় অভিযুক্ত প্রেমিকার বাবা

পরিবারের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের নগেন্দ্রনগরে।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ২৩:০৫
Share: Save:

খোঁজ পাচ্ছিলেন না মেয়ের। হন্তদন্ত হয়ে হাজির হন মেয়ের প্রেমিকের বাড়িতে। সেখানেও কোনও সদুত্তর না মেলায় মেজাজ হারিয়ে ফেলেন বাবা। চাকু দিয়ে হামলা করে বসেন মেয়ের প্রেমিকের উপর। ধারাল চাকুর আঘাতে আহত হন কিশোর, এমনটাই অভিযোগ পরিবারের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের নগেন্দ্রনগরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নগেন্দ্রনগরের এক কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় এলাকার এক কিশোরীর। বেশ কিছু দিন আগে তারা বিয়ে করার উদ্দেশ্যে বাড়ি থেকে পালিয়েও যায়। খবর পৌঁছয় পুলিশের কাছে। পুলিশের তৎপরতায় ওই নাবালিকাকে উদ্ধার করে পাঠানো হয় হোমে। সেখান থেকে ফের প্রেমিকের বাড়িতে পালিয়ে আসে ওই নাবালিকা। শুক্রবার সকাল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। খবর দেওয়া হয় মেয়েটির পরিবারের। নাবালিকার বাবা মেয়ের খোঁজে হাজির হয় তার প্রেমিকের বাড়িতে। তার দাবি কিশোর ও তার পরিবার লুকিয়ে রেখেছে মেয়েকে। ওই পরিবারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কিশোরীর বাবা। অভিযোগ, ওই কিশোরের উপর অতর্কিতে চাকু দিয়ে হামলা করে বসেন কিশোরীর বাবা। চাকু হামলায় আহত কিশোরকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে ওই কিশোর হাসপাতালে চিকিৎসাধীন।

কিশোরের মায়ের অভিযোগ, ‘‘আমাদের ছেলে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আমরাও বিয়েতে রাজি নই। কিন্তু মেয়েটি যদি বারবার জোর করে আমার বাড়িতে চলে আসে আমরা কী করতে পারি!’’ অন্য দিকে, কিশোরীর অভিযুক্ত বাবার অভিযোগ, ‘‘ছেলেটি আমার উপরে চাকু দিয়ে হামলা চালাতে এসেছিল। আমি বাধা দিতে গেলে ওর হাত কেটে যায়। আমার মেয়েকে লুকিয়ে রেখে আবার আমাকেই মামলায় ফাঁসাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE