Advertisement
০২ মে ২০২৪
Sink

গঙ্গায় নেমে স্রোতের টানে ভেসে গেল শিশু! ফরাক্কায় খোঁজ চালাচ্ছে পুলিশ এবং স্থানীয়রা

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ শিশুটির নাম রোহান শেখ। স্কুল থেকে বাড়ি না ফিরে বন্ধুদের নিয়ে গঙ্গায় সাঁতার কাটতে গিয়েছিল তারা। খবর পেয়ে রোহনের পরিবারের লোকজন গঙ্গার ঘাটে পৌঁছে যান।

ganga

তলিয়ে যাওয়া শিশুর খোঁজ চলছে ফরাক্কার গঙ্গায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৯:২০
Share: Save:

বন্ধুদের সঙ্গে গঙ্গায় সাঁতার কাটতে নেমে দুর্ঘটনা। মুর্শিদাবাদের ফরাক্কায় স্রোতের টানে ভেসে গেল এক শিশু। তার অন্য তিন সঙ্গীকে কোনও ভাবে উদ্ধার করতে পেরেছেন স্থানীয়রা। বাকি এক জনের খোঁজ চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান উপলক্ষে চার ছাত্র স্কুলে এসেছিল। তার পর সেখান থেকে তারা চলে যায় ফরাক্কার অর্জুনপুর পঞ্চায়েতের মুস্কিনগর গঙ্গার ঘাটে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, হঠাৎ স্রোতের টানে চার খুদেকে ভেসে যেতে দেখেন স্থানীয়রা। ঘাটে থাকা অন্যরা তাদের চিৎকার শুনে সাঁতরে উদ্ধার করতে যান। তিন শিশুকে উদ্ধার করতে পারলেও এক জন স্রোতের টানে ভেসে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নিখোঁজ শিশুটির নাম রোহান শেখ। স্কুল থেকে বাড়ি না ফিরে বন্ধুদের নিয়ে গঙ্গায় সাঁতার কাটতে গিয়েছিল তারা। রোহনের তলিয়ে যাওয়া খবর পেয়ে তার পরিবারের লোকজন গঙ্গার ঘাটে পৌঁছে যান। ঘটনার প্রত্যক্ষদর্শী সাবিরুল মণ্ডল বলেন, ‘‘বাচ্চাদের চিৎকার শুনে ছুটে যাই। আমরা তিন জনকে উদ্ধার করতে পারলেও এক জন তলিয়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sink Ganges farakka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE