Advertisement
০৩ মে ২০২৪
Drowning Death

মাসির বাড়ি বেড়াতে এসে ভাগীরথীতে তলিয়ে গেল দুই ভাইবোন, সোমবার রঘুনাথগঞ্জে উদ্ধার দেহ

শনিবার দুপুরে রঘুনাথগঞ্জ থানা এলাকার হলুদ মিল মোল্লাপাড়া গঙ্গাঘাটে স্নান করতে নামে সাহিল এবং সারমিন। পরিবারের বাকিদের নজর এড়িয়ে গভীর জলে চলে যায় তারা।

An image of drowning

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন
জঙ্গিপুর শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ০২:০৮
Share: Save:

মাসির বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু হল দুই ভাইবোনের। শনিবার মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে ভাগীরথীতে বাড়ির লোকেদের সঙ্গে স্নান করতে গিয়ে মাঝ নদীতে স্রোতের টানে তলিয়ে যায় দুই ভাইবোন। সোমবার সকালে রঘুনাথগঞ্জের কাশিয়াডাঙা ঘাট সংলগ্ন এলাকা থেকে দু’জনের দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম সাহিল শেখ (৭) ও সারমিন খাতুন (৫)।

পুলিশ জানিয়েছে, শনিবার দুপুরে ভাগীরথীতে স্নান করতে নেমেছিল ওই দুই শিশু। তাদের বাড়ি জঙ্গিপুর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের ফুলবাড়িতে। সোমবার সকালে পুলিশ তাদের দেহ কাশিয়াডাঙা ঘাট সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করে। দেহ দু’টি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শনিবার দুপুরে রঘুনাথগঞ্জ থানা এলাকার হলুদ মিল মোল্লাপাড়া গঙ্গাঘাটে স্নান করতে নামে সাহিল এবং সারমিন। পরিবারের বাকিদের নজর এড়িয়ে গভীর জলে চলে যায় তারা। স্রোতের টানে প্রথমে তলিয়ে যেতে শুরু করে সারমিন। তাকে বাঁচাতে গিয়ে তলিয়ে যায় তার ভাই সাহিলও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। স্থানীয় নৌকাচালকেরা দীর্ঘ ক্ষণ খোঁজাখুঁজি করেও ওই দুই শিশুর সন্ধান না পাওয়ায় খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর ডুবুরিদের। প্রায় দু’দিন ধরে খোঁজ চালিয়ে কাশিয়াডাঙা ঘাট সংলগ্ন এলাকা থেকে সোমবার উদ্ধার হয় মৃত দেহগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Jangipur Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE