Advertisement
২০ এপ্রিল ২০২৪
Cow Smuggle Case

গরু পাচার মামলায় নয়া মোড়, এনামুলের ভাগ্নের রঘুনাথগঞ্জের চালকলে হানা দিল সিআইডি!

এ বার গরু পাচার কাণ্ডের তদন্তে রাজ্যের সিআইডি। শুক্রবার মুর্শিদাবাদ ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া একটি চালকলে হানা দিল সিআইডির একটি দল। চলছে তল্লাশি।

এ বার সক্রি। সিআইডি

এ বার সক্রি। সিআইডি ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৮
Share: Save:

এ বার গরু পাচার কাণ্ডের তদন্তে রাজ্যের সিআইডি। শুক্রবার মুর্শিদাবাদ ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া একটি চালকলে হানা দিল সিআইডির একটি দল। সূত্রের খবর, তালাই মোড় সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়ক লাগোয়া ওই চালকলটি গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত এনামুল হকের ভাগ্নে হুমায়ুন ওরফে পিন্টুর।

জেএইচএম রাইসমিল নামে ওই চালকলে তল্লাশি অভিযানের নেতৃত্বে রয়েছেন সিআইডির ডিএসপি। ওই দলের সঙ্গে রয়েছে রঘুনাথগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনীও। ওই চালকলের সঙ্গে গরু পাচারের ‘নেটওয়ার্ক’-এর যোগ খতিয়ে দেখছে সিআইডি।

গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর ওই তদন্তে তৎপর হয়েছে রাজ্য সিআইডিও। শুক্রবার সকালে বহরমপুরে সিআইডি অফিসে নিয়ে আসা হয় গরু পাচার কাণ্ডে ধৃত জেনারুল শেখকে। এনামুল-ঘনিষ্ঠ জেনারুলকে টানা জেরা করেন গোয়েন্দারা। তার পর জঙ্গিপুরের উদ্দেশে রওনা দেয় সিআইডি’র তদন্তকারী দলটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Smuggle Case CID Enamul Haque Raid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE