Advertisement
২২ মে ২০২৪
TMC-CPM Clash

প্যান্ডেল তৈরি নিয়ে বচসা, সিপিএম-তৃণমূল সংঘর্ষে আহত দু’পক্ষের বেশ কয়েক জন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় নদিয়ার নাকাশিপাড়া বীরপুর-১ গ্রাম পঞ্চায়েতের মধ্যপাড়ায় সিপিএম কর্মীরা নির্বাচনী প্রচারের জন্য অস্থায়ী অফিস তৈরির উদ্দেশ্যে প্যান্ডেল করছিলেন।

ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ২৩:১০
Share: Save:

নির্বাচনী প্রচার কাজের জন্য প্যান্ডেল করে অস্থায়ী অফিস করতে চাইছিলেন সিপিএম কর্মীরা। প্যান্ডেল তৈরিতে বাধা দেওয়ার অভিযোগ উঠে স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। তৃণমূলের পক্ষ থেকে সিপিএমের বিরুদ্ধে রাস্তা আটকে প্যান্ডেল করার অভিযোগ তোলা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বচসা শুরু হয় দু’পক্ষের মধ্যএ। বচসা গড়ায় হাতাহাতিতে। সংঘর্ষে আহত হয় দু’পক্ষের বেশ কয়েক জন সমর্থক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় নদিয়ার নাকাশিপাড়া বীরপুর-১ গ্রাম পঞ্চায়েতের মধ্যপাড়ায় সিপিএম কর্মীরা নির্বাচনী প্রচারের জন্য অস্থায়ী অফিস তৈরির উদ্দেশ্যে প্যান্ডেল করছিলেন। রাস্তা আটকে প্যান্ডেল করা হচ্ছে, এই অভিযোগে সিপিএম কর্মীদের বাধা দেন স্থানীয় তৃণমূল কর্মীরা। কিছু ক্ষণের মধ্যে দু’পক্ষের মধ্যে শুরু হয় বচসা। বচসা গড়ায় হাতাহাতিতে। দু’পক্ষের সংঘর্ষে আহত হয় বেশ কয়েক জন তৃণমূল ও সিপিএম সমর্থক। এঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শক্তিনগর জেলা হাসপাতাল স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দু’পক্ষের মধ্যে উত্তেজনা থাকায় এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC-CPM Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE