Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Daughter in law

Daughter in law: শাশুড়ি ঘুমে আচ্ছন্ন, বাড়িতে নেই স্বামীও, টাকা-গয়না নিয়ে চম্পট দিলেন পুত্রবধূ!

নতুনগ্রাম এলাকার বাসিন্দা সনকা মল্লিকের দাবি, গত ২৪ ঘণ্টা ধরে নিখোঁজ তাঁর পুত্রবধূ শিল্পী মল্লিকের (১৯) কোনও সন্ধান মিলছে না। পুলিশ তদন্ত শুরু করেছে।

বাঁ দিকে সনকা মল্লিক, ডান দিকে শিল্পী মল্লিক।

বাঁ দিকে সনকা মল্লিক, ডান দিকে শিল্পী মল্লিক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৬:৪৮
Share: Save:

শাশুড়ি ঘুমে আচ্ছন্ন। বাড়িতে নেই স্বামীও। আর সেই সুযোগে নগদ টাকা এবং গয়না হাতিয়ে নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ উঠল পুত্রবধূর বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুর থানা এলাকার নৃসিংহপুরের নতুন গ্রাম এলাকায়। এ নিয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেছেন ওই তরুণীর শাশুড়ি। পুলিশ ওই তরুণীর সন্ধানে নেমেছে।

নতুনগ্রাম এলাকার বাসিন্দা সনকা মল্লিকের দাবি, গত ২৪ ঘণ্টা ধরে নিখোঁজ তাঁর পুত্রবধূ শিল্পী মল্লিকের (১৯) কোনও সন্ধান মিলছে না। সনকার দাবি, সোমবার বিকেলে তিনি এবং শিল্পী ঘরে শুয়েছিলেন। তাঁর বক্তব্য, তিনি ঘুম থেকে উঠে দেখেন তাঁর বৌমা ঘরে নেই। বিষয়টি তিনি পরিবারের অন্য সদস্যদেরও জানান। অভিযোগ, বাড়ি থেকে যাওয়ার সময় বৌমা নগদ ৩৫ হাজার টাকা এবং তিন ভরি সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছেন।

শিল্পীর খোঁজে আশপাশের এলাকায় সন্ধান চালান সনকা এবং তাঁর পরিবারের সদস্যরা। কিন্তু ২৪ ঘণ্টা কেটে গেলেও শিল্পীর কোনও খোঁজ পাওয়া যায়নি। অবশেষে মঙ্গলবার শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন সনকা। শান্তিপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে। সনকার বক্তব্য, ‘‘বৌমা আমার সঙ্গে ঘুমোচ্ছিল। ঘুম থেকে উঠে দেখি ও নেই। ওকে তার পর থেকে আর খুঁজে পাচ্ছি না। বছক দুয়েক হল আমার ছেলের বিয়ে হয়েছিল। তবে কিছু দিন ধরে দেখছিলাম আমার বৌমা সবসময় ফোনে কারও সঙ্গে কথা বলত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Daughter in law Missing Diary police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE