Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Firearms recovered

উদ্ধার আগ্নেয়াস্ত্র ও কার্তুজ, বহরমপুর থেকে গ্রেফতার কারবারি

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম গোলাম শেখ। তাঁর বাড়ি মুর্শিদাবাদ থানার নতুনগ্রাম-নামুপাড়া গ্রামে। ধৃত গোলাম শেখ দীর্ঘদিন ধরেই বেআইনি অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ২৩:৩২
Share: Save:

শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদের বহরমপুর থানার পুলিশ ফরাসডাঙা এলাকা থেকে এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র, গুলি এবং পিস্তলের ম্যাগাজিন-সহ গ্রেফতার করল। ধৃত ব্যক্তির পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করে রবিবার তাকে বহরমপুর আদালতে পেশ করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম গোলাম শেখ। তাঁর বাড়ি মুর্শিদাবাদ থানার নতুনগ্রাম-নামুপাড়া গ্রামে। ধৃত গোলাম শেখ দীর্ঘদিন ধরেই বেআইনি অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত। শনিবার রাতে পুলিশ গোপন সূত্রে খবর পায়, বহরমপুর থানার ফরাসডাঙা এলাকার কাছে ওই ব্যক্তি অন্য একজন দুষ্কৃতীর হাতে ওই আগ্নেয়াস্ত্র হস্তান্তর করার জন্য আসছেন। এর পর বহরমপুর থানার একটি দল ফরাসডাঙা এলাকায় অভিযান চালিয়ে গোলাম শেখকে তাঁর সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র, গুলি এবং ম্যাগাজিন-সহ গ্রেফতার করে। ধৃত ব্যক্তি কোথা থেকে এই আগ্নেয়াস্ত্র পেয়েছেন, তা তদন্ত করে দেখছে বহরমপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Berhampore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE