Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

Arrest: কান্দিতে রেশন ডিলার খুনে গ্রেফতার ৪, পুরনো শত্রুতা থেকে হত্যা বলে অনুমান

শুক্রবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত দুর্গাপুরে নেপাল সাহা নামে এক রেশন ডিলারকে কুপিয়ে এবং গুলি করে খুন করা হয়।

ধৃতদের তোলা হচ্ছে কান্দি আদালতে।

ধৃতদের তোলা হচ্ছে কান্দি আদালতে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৪:১০
Share: Save:

মুর্শিদাবাদের কান্দিতে তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামী তথা রেশন ডিলারকে খুনের ঘটনায় গ্রেফতার চার জন। শুক্রবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত দুর্গাপুরে নেপাল সাহা নামে এক রেশন ডিলারকে কুপিয়ে এবং গুলি করে খুন করা হয়। ওই কাণ্ডে বীরভূমের সাঁইথিয়া থেকে চার অভিযুক্তকে গ্রেফতার করেছে কান্দি থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের মধ্যে তারকনাথ সাহা, বরুণ ঘোষ এবং বিষ্ণু দলুই-- এই তিন জন কান্দি থানার আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের সন্তোষপুর গ্রামের বাসিন্দা। এ ছাড়া চতুর্থ জন অর্থাৎ সপ্তম ঘোষ কান্দি থানার রূপপুরের বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে খুন, অপরাধমূলক ষড়যন্ত্র এবং অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

গত শুক্রবার কান্দি থানার দুর্গাপুরে তৃণমূল পঞ্চায়েত সদস্য যমুনা সাহার স্বামী নেপালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গুলি করে খুন করা হয় বলে অভিযোগ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে নেপালকে। এর পর পরিবারের অভিযোগের ভিত্তিতে চার জনকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Kandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE