Advertisement
০৫ মে ২০২৪
Humayun kabir

Humayun Kabir: মিথ্যে অভিযোগ এনে অভিষেককে নালিশ! দলের ৭ প্রধানের বিরুদ্ধে মানহানির মামলা হুমায়ুনের

হুমায়ুন উন্নয়নের কাজে বাধা দিচ্ছেন বলে সম্প্রতি অভিষেককে নালিশ করেন ওই সাত জন বিধায়ক।

শনিবার সাংবাদিক বৈঠকে হুমায়ুন।

শনিবার সাংবাদিক বৈঠকে হুমায়ুন। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

নিজস্ব সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ২০:২৭
Share: Save:

মুর্শিদাবাদে তৃণমূলের গোষঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে। এ বার নিজের দলের সাত প্রধানের বিরুদ্ধে মানহানির মামলা করলেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। উন্নয়নের কাজে তিনি বাধা সৃষ্টি করছেন বলে সম্প্রতি তৃণমূলের সর্বভারতীয়সাধারণ সম্পাদকের কাছে হুমায়ুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ভরতপুর ব্লকের ৭ প্রধান। ওই ৭ জনের বিরুদ্ধেই কলকাতা হাই কোর্টে মানহানির মামলা দায়ের করেছেন বলে নিজেই জানালেন হুমায়ুন।

শনিবার কংগ্রেস এবং বিজেপি থেকে প্রায় ২০০ জনকে তৃণমূলে যোগদান করান হুমায়ুন। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘‘আমার বিরুদ্ধে অভিযোগের পিছনে কোনও যুক্তি নেই। ২ মে ভরতপুরের বিধায়ক নির্বাচিত হওয়ার পর মাত্র দু’টো উন্নয়ন বৈঠকে উপস্থিত ছিলাম আমি। তাই কাজে হস্তক্ষেপ করার অভিযোগ ভিত্তিহীন। এই ধরনের অভিযোগ এনে ইচ্ছাকৃত ভাবে আমার সম্মানহানির চেষ্টা চলছে। তাই ওই বিধায়কদের বিরুদ্ধে মানহানির মামলা করেছি কলকাতা হাই কোর্টে।’’

সাত জন প্রধান ছাড়াও, একাধিক সংবাদমাধ্যমের বিরুদ্ধেও মামলা করেছেন বলে জানিয়েছেন হুমায়ুন। ১৫ দিনের মধ্যে নোটিসের জবাব না দিলে, আইনি পদক্ষেপ করবেন বলে জানিয়েছেন।

কংগ্রেস থেকে তৃণমূল, তৃণমূল থেকে কংগ্রেস, তার পর কংগ্রেস থেকে বিজেপি ঘুরে ফের তৃণমূলে আসা হুমায়ুনকে নিয়ে বিতর্ক দীর্ঘ দিন ধরেই চলে আসছে। সম্প্রতি প্রকাশ্য সভায় রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরীকে কুরুচিকর আক্রমণ করার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। সেই সময় দলের তরফে শো কজও করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE