Advertisement
২৭ এপ্রিল ২০২৪
dowry

পণের দাবি না মেটায় গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

মেয়ের মৃত্যুর খবর জানতে পেরে প্রথমে কান্দি হাসপাতাল যান আনিজার বাবা আনিরুল সেখ। পরে কান্দি থানায় রাহুল, তাঁর বাবা দীপক, মা মুরসাহা বিবির আনিজার দেওয়র ছোটনের নামে লিখিত অভিযোগ জানানো হয়েছে।

পণের দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ।

পণের দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩০
Share: Save:

অতিরিক্ত পণের দাবি পূরণ না হওয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে খুনে করার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে কান্দির তেঁতুলিয়া গ্রামের ঘটনা। মৃতে নাম আনিজা বিবি (২২) অভিযুক্ত স্বামীর নাম রাহুল আমিন মণ্ডল।

২০১৭ সালের ৯ মে বেলডাঙা থানার সল্লাপাড়া গ্রামের আনিজা বিবির সঙ্গে বিয়ে হয় তেঁতুলিয়া গ্রামের রাহুলের। পেশায় কৃষক রাহুল বিয়ের পর থেকেই অতিরিক্ত পণে দাবিতে স্ত্রীর উপর অত্যাচার করত বলে অভিযোগ। মাস ছয়েক আগে একটি ফ্রিজ দেওয়া হয় রাহুলকে। কিন্তু রাহুলের চাহিদা বাড়ছিল বলে অভিযোগ।

বৃহস্পতিবার রাতে রাহুল মদ্যপ অবস্থায় স্ত্রীকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। অভিযোগ মারধর করার পর আনিজাকে গলায় দড়ি বেঁধে ঝুলিয়ে দেন রাহুল। পরে দেহ উদ্ধার করে কান্তি হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা গিয়েছে। কান্দি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

মেয়ের মৃত্যুর খবর জানতে পেরে প্রথমে কান্দি হাসপাতাল যান আনিজার বাবা আনিরুল সেখ। পরে কান্দি থানায় রাহুল, তাঁর বাবা দীপক, মা মুরসাহা বিবির আনিজার দেওয়র ছোটনের নামে লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ এখনও পর্যন্ত রাহুলকে গ্রেফতার করেছে বাকিরা পলাতক তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Kandi dowry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE