Advertisement
০৪ মে ২০২৪
Bulldozer

রাস্তা দখল করে তৈরি দোকান, বহরমপুরে বুলডোজ়ার চালিয়ে উচ্ছেদ প্রশাসনের

অগস্ট মাস থেকেই চলছে এই অভিযান। প্রশাসন সূত্রে জানানো হয়, মঙ্গলবার ১০০টি অবৈধ দোকান ভাঙা হবে। আগেই নোটিস দিয়েছিল বহরমপুর পৌরসভা।

image of bulldozer

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ২২:০৭
Share: Save:

দখল হয়ে গিয়েছিল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ যাওয়ার রাস্তা। ফুটপাত দখল করে চলছিল দোকান। বাড়ছিল যানজট। ফুটপাত উদ্ধার করে রাস্তা ফেরাতে এ বার অভিযান শুরু প্রশাসনের। মঙ্গলবার সকালে স্টেশন রোডে বুলডোজ়ার চালিয়ে শুরু হয় উচ্ছেদ অভিযান। উপস্থিত ছিলেন বহরমপুর সদর মহকুমা শাসক প্রভাত চট্টোপাধ্যায়।

মঙ্গলবার সকালে বুলডোজ়ার দিয়ে ভাঙা হয় রাস্তা, ফুটপাত দখল করে নির্মিত দোকান। প্রভাত বলেন, ‘‘সম্প্রতি রাস্তা দখলে বাড়বাড়ন্ত হয়েছিল। মেডিক্যাল কলেজের সামনে রাস্তা, ফুটপাত দখল হয়ে যাওয়ায় মানুষের চলাচলের সমস্যা হচ্ছিল। তাই এই বিশেষ অভিযান।’’

অগস্ট মাস থেকেই চলছে এই অভিযান। প্রশাসন সূত্রে জানানো হয়, মঙ্গলবার ১০০টি অবৈধ দোকান ভাঙা হবে। আগেই নোটিস দিয়েছিল বহরমপুর পৌরসভা। হয়েছিল মাইকিং। এর পরেও যাঁরা দোকান সরিয়ে নেননি, তাঁদের দোকান উচ্ছেদ করে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bulldozer Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE