Advertisement
২৬ এপ্রিল ২০২৪
COVID-19

COVID-19 cases: জেএনএমে আক্রান্ত ৪৭ চিকিৎসক-নার্স

করোনায় জেরবার কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল।

কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল।

কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ০৭:৪৮
Share: Save:

করোনায় জেরবার কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল। চিকিৎসক থেকে শুরু করে নার্স, মেডিক্যাল পড়ুয়াদের অনেকেই ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ৬ জন চিকিৎসক, ৫ জন নার্স এবং ১৯ জন মেডিক্যাল পড়ুয়ার করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। বুধবার আরও ৪ চিকিৎসক এবং ১৩ মেডিক্যাল পড়ুয়া আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে গত দু’দিনে চিকিৎসক, শিক্ষানবীশ চিকিৎসক ও নার্স মিলিয়ে আক্রান্তের সংখ্যা ৪৭। এই পরিস্থিতিতে হাসপাতালের পরিষেবা কী ভাবে সচল রাখা যাবে তা নিয়েও চিন্তিত হাসপাতাল কর্তৃপক্ষ। যদিও আক্রান্তেরা প্রত্যেকেই সুস্থই আছেন। হাসপাতালের ক্যাম্পাসের মধ্যেই ভিসির বাংলোয় ১৪ বেডের একটি করোনা ওয়ার্ড রয়েছে। সেখানে উপসর্গ রয়েছে এমন ৬ জনকে রাখা হয়েছে।

জেএনএম হাসপাতালের সুপার অভিজিৎ মুখোপাধ্যায় বলেন, “কম লোকবল নিয়েই চালাতে হচ্ছে। চিকিৎসক, নার্স যাঁরা রয়েছেন তাঁদের উপর চাপ পড়ছে। তবে সব পরিষেবাই চালু রয়েছে। স্বাস্থ্য দফতরকে বিষয়টি জানানো হয়েছে।” কল্যাণী গান্ধী মেমোরিয়াল হাসপাতালে দু'জন স্বাস্থ্যকর্মী করোনা পজেটিভ। কল্যাণী মহকুমাশাসকের দফতরেরও তিন জন করোনা-আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Kalyani doctor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE