Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC

মন্ত্রীর বিরুদ্ধে বেনামি লিফলেট বিলি, ‘দলবিরোধী’ কাজের অভিযোগ, ভোটের আগে বিপাকে শাসকদল

কৃষ্ণনগরের একাধিক এলাকা থেকে মিলেছে লিফলেট। সেখানে পশ্চিমবঙ্গ সরকারের বিজ্ঞান প্রযুক্তি, জৈব ও প্রযুক্তি বিভাগের মন্ত্রী উজ্জ্বলের নামে বিশ্বাসঘাতকতার অভিযোগ তোলা হয়েছে।

মন্ত্রীর বিরুদ্ধে লিফলেট বিলির অভিযোগ কৃষ্ণনগরে।

মন্ত্রীর বিরুদ্ধে লিফলেট বিলির অভিযোগ কৃষ্ণনগরে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৯:১৩
Share: Save:

পঞ্চায়েত ভোটের আগে বিপাকে রাজ্যের শাসকদল। শুক্রবার নদিয়ার কৃষ্ণনগর পুরসভার একাধিক ওয়ার্ডে কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের বিরুদ্ধে বেনামি লিফলেট ছড়িয়ে পড়ল। লিফলেটে মন্ত্রীর বিরুদ্ধে দলবিরোধী কাজের অভিযোগ আনা হয়েছে। প্রচারকেরা নিজেদের তৃণমূল কর্মী বলে দাবি করেছেন। তৃণমূল নেতৃত্ব এর নেপথ্যে বিজেপির হাত দেখছে।

কৃষ্ণনগরের একাধিক এলাকা থেকে মিলেছে লিফলেট। সেখানে পশ্চিমবঙ্গ সরকারের বিজ্ঞান প্রযুক্তি, জৈব ও প্রযুক্তি বিভাগের মন্ত্রী উজ্জ্বলের নামে বিশ্বাসঘাতকতার অভিযোগ তোলা হয়েছে। ঠিক কী লেখা রয়েছে সে সব লিফলেটে? তাতে অভিযোগ করা হয়েছে, আগের নির্বাচনে নিজের দলকে কোণঠাসা করতে বিরোধীদের মদত দিয়েছেন উজ্জ্বল। বিরোধী দলের নেতাদের সুবিধা পাইয়ে দিয়েছেন। পোস্টারে মন্ত্রীর সঙ্গে আর এক তৃণমূল নেতা কৃষ্ণনগর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান নরেশ দাসের বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে।

মন্ত্রী উজ্জ্বল যদিও এ সবে কান দিতে চাননি। তিনি সাফ বলেছেন, ‘‘এই ধরনের পোস্টারকে গুরুত্ব দেওয়া উচিত নয়। অনেকেই হয়তো উন্নয়ন সহ্য করতে পারছে না বলে চক্রান্ত করে এই লিফলেট ছড়িয়েছেন।’’

এর নেপথ্যে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বকেই দায়ী করছে একটা অংশ। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উড়িয়ে কৃষ্ণনগর সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি কল্লোল খাঁয়ের দাবি, ‘‘পঞ্চায়েত ভোটের আগে তৃণমূল নেতৃত্বের ভাবমূর্তি খারাপ করতেই বিজেপি নিম্ন রুচির চক্রান্ত করছে। এই লিফলেট ছড়ানোর পিছনে বিজেপি কর্মীদের হাত রয়েছে।’’ যদিও তৃণমূলের এই অভিযোগ উড়িয়ে কৃষ্ণনগর জেলা বিজেপি সভাপতি অর্জুন বিশ্বাস বলেন, ‘‘তৃণমূলের সবাই চোর, এ বলছে ও চোর, ও বলছে এ চোর! মন্ত্রীর বিরুদ্ধে লিফলেট ছড়িয়েছে তাঁর দলেরই নেতা কর্মীরা’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP leaflet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE