Advertisement
২৫ মে ২০২৪
Missing

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি যুবকের, গঙ্গায় চলছে তল্লাশি

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কল্যাণী কাঁঠালতলা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন জয়েস। শুক্রবার দুপুরে বন্ধুদের সঙ্গে ভাগীরথীর জলে স্নান করতে নামেন তিনি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী  শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২৩:২৯
Share: Save:

নীলপুজো উপলক্ষে বন্ধুদের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে কল্যাণী ব্লকের চরসরাটি এলাকায়। যুবকের নাম জয়েস ভট্টাচার্য। বয়স প্রায় ২০ বছর। প্রথমে স্থানীয়েরা উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কল্যাণী ও চাকদহ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কল্যাণী কাঁঠালতলা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন জয়েস। শুক্রবার দুপুরে বন্ধুদের সঙ্গে ভাগীরথীর জলে স্নান করতে নামেন তিনি। জলে নামার কিছু ক্ষণ পরেই তলিয়ে যান যুবক। বন্ধু ও স্থানীয়েরা প্রথমে নৌকা নিয়ে উদ্ধারকাজে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশ, বিপর্যয় মোকাবিলা ও অসামরিক প্রতিরক্ষা দফতরে। শুক্রবার তলিয়ে যাওয়া যুবকের খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে ফের শুরু হয়েছে উদ্ধারকাজ। নামানো হয় ডুবুরি, স্পিডবোর্ড। শনিবার বিকেল পর্যন্ত খোঁজ মেলেনি গঙ্গায় নিখোঁজ হওয়া যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE