Advertisement
০৫ মে ২০২৪
Marijuana Smuggling

উত্তরবঙ্গ থেকে গাঁজা এনে বাংলাদেশে পাচার করতেন, চাপড়ায় মাদক সমেত ব্যবসায়ীকে ধরল পুলিশ

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, চাপড়া থানার বাসিন্দা মন্টু মল্লিক গত কয়েক মাস ধরে গাঁজা ব্যবসার সঙ্গে যুক্ত হন। উত্তরবঙ্গ থেকে আসা মাদক বাংলাদেশে পাচার করতেন তিনি।

marijuana

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৮
Share: Save:

শহরের জনবহুল এলাকাতেই যে গাঁজার কারবার রমরমিয়ে চলছে, সে খবর বেশ কিছু দিন ধরে পাচ্ছিল পুলিশ। অপেক্ষা ছিল পোক্ত প্রমাণের। শনিবার সেই সুযোগ এল। গোপন সূত্রে খবর পেয়ে মাদক পাচারকারীকে ধরতে জাল পাতে চাপড়া থানার পুলিশ। ঘণ্টাখানেকের প্রচেষ্টায় চাপড়া পোস্ট অফিস সংলগ্ন এলাকায় একটি বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বিপুল পরিমাণ গাঁজা। গ্রেফতার করা হয় এক ব্যক্তিকে। রবিবারই ধৃতকে কৃষ্ণনগর আদালতে তোলা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, চাপড়া থানা এলাকার বেতবেড়িয়া গ্রামের বাসিন্দা মন্টু মল্লিক গত কয়েক মাস ধরে গাঁজা ব্যবসার সঙ্গে যুক্ত হন। উত্তরবঙ্গ থেকে আসা মাদক ক্যারিয়ারের মাধ্যমে বাংলাদেশে পাচার করতেন তিনি। শুধু তাই নয়, স্থানীয় বাজারে মাদকাসক্তদের কাছেও গাঁজা সরবরাহকারীদের অন্যতম এই মন্টু। নির্দিষ্ট খবরের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় মন্টুর ডেরায় অভিযান চালায় পুলিশ। উদ্ধার হয় বস্তা ভর্তি গাঁজা। পুলিশ জানিয়েছে, মন্টুকে গ্রেফতারের পাশাপাশি বাজেয়াপ্ত হয়েছে ৪ কিলো ১০০ গ্রাম গাঁজা।

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় মীত কুমার বলেন, ‘‘অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার হয়েছে। এক জনকে গ্রেফতারও করা হয়েছে। ধৃতকে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে পেশ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Smuggling Marijuana Trafficker Ganja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE