Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

তিন সপ্তাহ পার, উদ্ধার হল না নিখোঁজ যুবক

নিজস্ব সংবাদদাতা
কান্দি ২৭ জুন ২০১৬ ০৬:১২

অপহরণের পর তিন সপ্তাহ পেরিয়েছে। তবুও নিখোঁজ যুবকের কোনও হদিস পেল না পুলিশ। কলিম শেখ নামে নিখোঁজ ওই যুবক কংগ্রেস গ্রাম পঞ্চায়েতের সদস্যের ভাই। এ দিকে, ওই যুবক ঘরে না ফেরায় উদ্বিগ্নে দিন কাটাচ্ছে তাঁর পরিবার।

কান্দির যশোহরি-আনোখা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের যশোহরি গ্রামের বাসিন্দা কলিম শেখ গত ৫ জুন থেকে নিখোঁজ। ওই যুবকের স্ত্রী চায়না বিবি গত ৬ জুন রাতে কান্দি থানায় অপহরণের মামলা দায়ের করেন।

অপহৃত ওই যুবক যশোহরি-আনোখা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস সদস্য হারি বিবির ভাই। পরিবারের লোকজনের দাবি, অপহরণের দিন পেশায় ট্রাক ব্যবসায়ী ওই যুবক বড়ঞা থানার কুলি পেট্রোল পাম্পে যান। সেখান থেকে ফেরার পথে জনা কয়েক দুষ্কৃতী তাঁকে অপহরণ করে। তারা এলাকায় তৃণমূলাশ্রিত বলে পরিচিত। জেলা পুলিশ সুপারের কাছে অপহৃত যুবককে উদ্ধার করার আর্জি জানিয়েছে ওই যুবকের পরিবারের লোকজন।

Advertisement

কংগ্রেস সদস্য হারি বিবি বলেন, ‘‘পুলিশকে বার বার ভাইকে উদ্ধারের আর্জি জানাচ্ছি। কিন্তু কোনও কাজ হচ্ছে না।” ওই অঞ্চলের কংগ্রেস নেতা গৌরব চট্টোপাধ্যায় বলেন, “তৃণমূল পরিকল্পিত ভাবে ওই অপহরণ করিয়েছে। এখন আমাদের সদস্যকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছে। সে সব কথা পুলিশকে জানিয়েছি।”

অভিযোগ উড়িয়ে দিয়ে কান্দি ব্লক তৃণমূলের সভাপতি ধনঞ্জয় ঘোষ বলেন, “ওসব নাটক ছাড়া আর কিছুই নয়। সেটা পুলিশও ভাল ভাবেই বুঝতে পারছে।”

জেলার পুলিশ সুপার সি সুধাকর বলেন, “মোবাইলের টাওয়ার দেখা থেকে শুরু করে সব ধরনের চেষ্টা চলছে।’’

এ দিকে, স্বামী ঘরে না ফেরায় উদ্বিগ্নে চোখের দু’পাতা এক করতে পারছেন না কলিমের স্ত্রী চায়না বিবি। তিনি বলেন, ‘‘লোকটা সেই যে বেরিয়ে গেল তার পর আর দেখা নেই। পুলিশকে জানিয়েছি। থানায় গিেয় গিয়ে হয়রান হয়ে গেলাম। কিন্তু পুলিশ কিছুই বলতে পারছে না।’’

আরও পড়ুন

Advertisement