Advertisement
০৫ মে ২০২৪
Murshidabad

লুকোচুরি খেলার অছিলায় ঘর বন্ধ করে দিল ‘বড়দা’! বহরমপুরে মামাবাড়ির অনুষ্ঠানে ‘ধর্ষিত’ কিশোরী

অভিযোগ, খেলার ছলে নাবালিকাকে ঘরে আটকে রাখা হয়। তার পর মেয়েটির মুখ ওড়না দিয়ে বেঁধে তাকে ধর্ষণ করা হয়। বহরমপুরের এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। তদন্ত শুরু করেছে পুলিশ।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১১:২৭
Share: Save:

মামাতো ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ধর্ষিতা হল এক নাবালিকা। অভিযুক্ত তুতো দাদা। রক্তাক্ত অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। নির্যাতিতার পরিবারের তরফে লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছে অভিযুক্ত।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার মুর্শিদাবাদের রানিতলা থানা এলাকায় মামার বাড়িতে আসে নাবালিকা। মামাতো ভাইয়ের জন্মদিন উপলক্ষে বেশ কয়েক জন আত্মীয়-স্বজন আসেন ওই বাড়িতে। সেখানে খেলার ছলে নাবালিকাকে তার এক মামাতো দাদা ঘরে আটকে রাখে বলে অভিযোগ। এমনকি, নাবালিকা ভয়ে চিৎকার করার চেষ্টা করলে তার মুখ ওড়না দিয়ে বেঁধে দেওয়া হয়। তার পর ধর্ষণ করা হয় নাবালিকাকে।

রক্তাক্ত অবস্থায় ওই নাবালিকাকে মামার বাড়ি থেকে উদ্ধার করেন তার বাবা-মা। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে যাওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে নাবালিকার পরিবার অভিযুক্তের বিরুদ্ধে রানিতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

নাবালিকা শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ হলেও বর্তমান স্থিতিশীল বলে খবর। নির্যাতিতার বয়ান অনুযায়ী, ‘‘ভাইয়ের জন্মদিনে নেমন্তন্ন খেতে গিয়েছিলাম। হঠাৎ করে অন্ধকার ঘরে লুকোচুরি খেলার সময় বড়দা আমায় ঘরের মধ্যে ডেকে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেয়। আমি চিৎকার করলে আমার মুখে ওড়না বেঁধে দেয়। তার পর আমার সঙ্গে খারাপ ব্যবহার করে।’’ নাবালিকার অভিযোগ, ধর্ষণের পর তাকে হুমকিও দেয় অভিযুক্ত। বলা হয়, কিছু বললে প্রাণে মেরা ফেলা হবে তাকে। নির্যাতিতার মা বলেন, ‘‘আমি দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE