Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Train accident

ট্রেনে কাটা পড়ে দু’টুকরো শরীর, সেই অবস্থায় দিব্য কথা বলছেন দুর্ঘটনাগ্রস্ত! মুর্শিদাবাদে চাঞ্চল্য

ট্রেন ধরতে এসে প্ল্যাটফর্ম থেকে নীচে পড়ে যান এক ব্যক্তি। সেই সময় ট্রেন তাঁর কোমরের উপর দিয়ে চলে যায়। দ্বিখণ্ডিত হয়ে যান তিনি। সেই অবস্থাতেও কথা বলতে দেখা যায় তাঁকে।

Screen Grab

মুর্শিদাবাদের বাসুদেবপুর স্টেশনে ট্রেনে কাটা পড়লেন এক ব্যক্তি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৩:০৯
Share: Save:

ট্রেনে চাপতে গিয়ে পা পিছলে পড়ে ট্রেনের চাকায় কাটা পড়ে দ্বিখন্ডিত হয়ে গেলেন এক ব্যক্তি। রবিবার বিকেলে ঘটনায় চাঞ্চল্য মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার বাসুদেবপুর স্টেশনে। এখনও পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ট্রেনে কাটা পড়ে দ্বিখন্ডিত হলেও জীবিত রয়েছেন ওই ব্যক্তি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় রেল পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রবিবার বিকেলে জামালপুর থেকে কাটোয়াগামী ট্রেন ধরতে বাসুদেবপুর স্টেশনে আসেন ওই ব্যক্তি। স্টেশনে পৌঁছনোর আগেই ট্রেনটি ছেড়ে দেয়। দৌড়ে এসে চলন্ত ট্রেনে চাপতে গিয়েই ট্রেনের তলায় পড়ে যান তিনি। লোহার চাকা তার কোমরের উপর দিয়ে চলে যায়। এর ফলে দ্বিখন্ডিত হয়ে যান ওই ব্যক্তি। লাইনের এক পারে পড়ে থাকে দুই পা, অপর পারে পড়ে থাকে ওই ব্যক্তির শরীরের বাকি অংশ। যদিও প্রাণ রয়েছে শরীরে। অধুনা ভাইরাল হয়ে যাওয়া ভিডিয়োয় কিছু বলতেও দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্টেশনে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা।

প্রত্যক্ষদর্শী কামাল মণ্ডল বলেন, ‘‘ট্রেন ছেড়ে দেওয়ার পর দৌড়ে ট্রেনে ওঠার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। সেই সময় পা ফস্কে প্ল্যাটফর্ম থেকে রেললাইনে পড়ে যান। চলন্ত ট্রেনের চাকার নিচে পড়ে দুই খণ্ড হয়ে যায় তাঁর শরীর। ট্রেন বেরিয়ে যাওয়ার পর আমরা ছুটে গেলে কয়েকটি কথাও বলেন ওই ব্যক্তি। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’’ প্রথমে শমসেরগঞ্জের হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ব্যক্তিকে। তার পর তাঁকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানেই আপাতত তাঁর চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident injured GRP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE