Advertisement
১৯ জুন ২০২৪
Murshidabad

‘এনআইএ আধিকারিক’ গ্রেফতার লালগোলায়! গৃহশিক্ষকের কাছে মিলল হাতকড়া, ভুয়ো পরিচয়পত্র

পুলিশের টহলদারির সময়ে জাহির আব্বাস নামে এক জন স্কুটি নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। পুলিশ তাকে স্কুটি থামাতে বলতেই নিজেকে এনআইএর ইন্সপেক্টর হিসাবে পরিচয় দেন ওই যুবক।

Fake NIA officer

ধৃত ভুয়ো এনআইএ অফিসার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ২২:৪৮
Share: Save:

এনআইএ অফিসারের পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তের কাছ থেকে পাওয়া গেল এনআইএর ভুয়ো পরিচয় পত্র এবং একটি হাতকড়াও। মুর্শিদাবাদের লালগোলা থানার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে লালগোলা থানার পুলিশ রামনগর গ্রামে নাকা তল্লাশি চালাচ্ছিল। ভোটের মুখে নানা জায়গায় ওই তল্লাশি চলছে। পুলিশের টহলদারির সময়ে জাহির আব্বাস নামে এক জন স্কুটি নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। পুলিশ তাকে স্কুটি থামাতে বলতেই নিজেকে এনআইএর ইনস্পেক্টর বলে পরিচয় দেন ওই যুবক। পুলিশ তাঁর পরিচয়পত্র দেখতে চাইলে ওই যুবক এনআইএ লেখা একটি পরিচয়পত্রও দেখান। কিন্তু পুলিশের সন্দেহ হওয়ায় ওই যুবককে থানায় নিয়ে যাওয়া হয়। এর পর পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়ে আব্বাস জানান, ওই পরিচয়পত্রটি আসলে ভুয়ো। তিনি আদতে গৃহশিক্ষকতার কাজ করেন। কিন্তু কেন এনআইএ অফিসার সাজতে গেলেন? তার কোনও স্পষ্ট জবাব দিতে পারেননি অভিযুক্ত। তবে তদন্তকারীরা মনে করছেন, এলাকায় নিজেকে প্রভাবশালী বোঝাতে এই ‘ছদ্মবেশ’ নিয়েছিলেন তিনি ।

ভোটমুখী রাজ্যে এমনিতেই এনআইএ, সিবিআই এবং আয়কর তল্লাশি নিয়ে রাজনৈতিক চাপানউতর চলছে। তার মধ্যে এই ভুয়ো এনআইএ আধিকারিকের গ্রেফতারি নিয়ে শোরগোল শুরু হয়েছে লালগোলা থানা এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Fake officer arrest Lalgola
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE