Advertisement
০৩ মে ২০২৪
arrest

মুর্শিদাবাদের সীমান্ত এলাকা থেকে অস্ত্র এবং মাদক পাচারের চেষ্টা, ধৃত তিন পাচারকারী

পুলিশ সূত্রে খবর, তল্লাশি অভিযানের সময় চলাকালীন সাগরপাড়া থানার মালোপাড়া কালভার্টের কাছে দুই যুবককে আটক করা হয়। তল্লাশির সময় দুটি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়।

ধৃতেরা এখন পুলিশি হেফাজতে রয়েছে।

ধৃতেরা এখন পুলিশি হেফাজতে রয়েছে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫১
Share: Save:

ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্তের কাঁটাতার পেরিয়ে চলছিল আগ্নেয়াস্ত্র পাচারের তোড়জোড়। একই সঙ্গে নিষিদ্ধ কাশির সিরাপ ‘ফেন্সিডিল’ পাচার করার চেষ্টা হচ্ছে, গোপন সূত্রে এই খবর পেয়ে তল্লাশি অভিযান চালায় পুলিশ। তার পরেই মাদক এবং অস্ত্র পাচারের অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবারের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, তল্লাশি অভিযানের সময় চলাকালীন সাগরপাড়া থানার মালোপাড়া কালভার্টের কাছে দুই যুবককে আটক করা হয়। তল্লাশির সময় দুটি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। সেই সঙ্গে মোট তিন রাউন্ড গুলিও উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর, ধৃত দুই যুবকের নাম মোস্তাফা মণ্ডল এবং রাকিবুল শেখ। প্রথম জনের বাড়ি সাগরপাড়া থানা এলাকায়। রাকিবুল সীমান্তবর্তী চর কাকমারি এলাকার বাসিন্দা। পরে ওই দুই যুবককেই গ্রেফতার করেছে সাগরপাড়া থানার পুলিশ।

অন্য একটি ঘটনায়, বাংলাদেশ পাচারের আগে জলঙ্গির জয়কৃষ্ণপুর এলাকায় জালাল শেখ নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখানে ২৯১ বোতল নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার হয়। এর পর জালালকে গ্রেফতার করেছে পুলিশ। এই দুই পাচার চক্রের সঙ্গে আরও কেউ যুক্ত কি না, জানতে ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এ নিয়ে মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘ধৃতদের আদালতে পাঠিয়ে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য উদ্ধারের চেষ্টা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Trafficking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE