Advertisement
০১ মে ২০২৪
Abhishek Banerjee

সাগরদিঘিতে দলীয় প্রার্থীর সমর্থনে সভা অভিষেকের, কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা

সকাল থেকেই অভিষেকের সভা উপলক্ষে গোটা এলাকায় সাজসাজ রব। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এলাকা। তৃণমূলের স্থানীয় নেতাদের দাবি, সভায় অন্তত ৭০ হাজার মানুষ আসবেন।

File image of TMC Gen. Sec. Abhishek Banerjee

সাগরদিঘিতে দলীয় প্রার্থীর সমর্থনে সভা করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৩
Share: Save:

সাগরদিঘি উপনির্বাচনে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে আসছেন সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সভা ঘিরে সাজ-সাজ রব এলাকায়। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এলাকা। আগামী ২৭ ফেব্রুয়ারি সাগরদিঘিতে উপনির্বাচন।

জাতীয় সড়কের উপর সাগরদিঘি মোড়ের নাকাট্টায় দুপুর ১টার সভায় উপস্থিত থাকবেন অভিষেক। তার বেশ কয়েক ঘণ্টা আগে থেকেই কড়া পুলিশি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। পাশাপাশি সভাস্থলের নিরাপত্তা বিষয়ক কাজও খতিয়ে দেখা হচ্ছে। জেলা নেতৃত্বের দাবি, অভিষেকের সভায় অন্তত ৬০ থেকে ৭০ হাজার মানুষ আসবেন।

সাগরদিঘির বিধায়ক ছিলেন সুব্রত সাহা। তাঁর মৃত্যুর পর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী করে দেবাশিসকে। এ বার দেবাশিসকে জেতাতে সভা করতে চলেছেন অভিষেক। গত ১৬ জানুয়ারি ধুমার পাহাড়ে সভা করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর থেকে একটানা ‘হাই প্রোফাইল’ নেতাদের দিয়ে সভা ও প্রচার চালাচ্ছে তৃণমূল। শনিবার সাগরদিঘিতে রোড শো করেন তৃণমূল নেতা তথা কলকাতার মেয়র এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। রবিবার অভিষেকের সভা।

তৃণমূল সাংসদ খলিলুর রহমান বলেন, ‘‘বিজেপি সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়েছে। বাম কংগ্রেসের নীতিহীন জোট ময়দানে নেমেছে। তবুও তৃণমূল রেকর্ড মার্জিনে জিতবে।’’ তৃণমূলের দাবিকে কটাক্ষ করেছেন সাংসদ অধীর চৌধুরী। তিনি বলেন, ‘‘সমস্ত প্রশাসনিক ব্যবস্থাকে ব্যবহার করেও কিছুই হবে না। এই ভোটে তৃণমূল বিপুল ভোটে পরাস্ত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE