Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murshidabad

Murshidabad: রং নাম্বারে প্রেম, বিয়ের টোপ, সিন্দুক ভেঙে মায়ের গয়না চুরি! ‘প্রেমিক’ এখন উধাও

কী করবে ভেবে না পেয়ে স্কুলে যাওয়ার নাম করে প্রেমিককে খুঁজতে বেরিয়েছিল কিশোরী। ঘণ্টা তিনেক মিছে খোঁজাখুঁজি। কোথাও পাওয়া গেল না তাঁকে।

দু’বছরের সম্পর্ক ভেঙে চলে গিয়েছেন প্রেমিক।

দু’বছরের সম্পর্ক ভেঙে চলে গিয়েছেন প্রেমিক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৯:৪৩
Share: Save:

রং নাম্বারে আলাপ। সেখান থেকে ভাল লাগার শুরু। তার পর ‘মন দেওয়া নেওয়া’। প্রেমিক বলেছিলেন বিয়ে করবেন। তাঁর জন্য বাড়ির সিন্দুক ভেঙে গয়নাগাটি, টাকা-পয়সা চুরি করে হাতে তুলে দিয়েছিল স্কুলছাত্রী প্রেমিকা। কিন্তু তার পর আর যোগাযোগ করেননি প্রেমিক। কী করবে ভেবে না পেয়ে স্কুলে যাওয়ার নাম করে প্রেমিককে খুঁজতে বেরিয়েছিল কিশোরী। ঘণ্টা তিনেক মিছে খোঁজাখুঁজি। শেষে সামশেরগঞ্জ বাজার থেকে তাকে উদ্ধার করল পরিবার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এলাকায়।

স্কুলছাত্রীর দাবি, দু’বছর ধরে সম্পর্ক তার। প্রেমিক বলেছিলেন এ বার বিয়ে করে নেবেন। তার জন্য বাড়ির সিন্দুক ভেঙে টাকা-পয়সা, গয়না দিয়ে দেয় প্রেমিককে। কিন্তু নগদ টাকা, সোনার হার, আংটি, নাকছাবি সে সব হাতিয়ে চম্পট দিয়েছে প্রেমিক! বলতে বলতে আক্ষেপ ঝরে পড়ে কিশোরীর গলায়। তার কথায়, ‘‘বিয়ের নাম করে বাড়ি থেকে ডেকে কুড়ি হাজার টাকা, সোনার গহনা হাতিয়ে গা ঢাকা দিয়েছে ও। আর ফোন করলে ফোন ধরে না।’’ এ নিয়ে কিশোরীর পরিবারের পক্ষ থেকে সামশেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়ছে। তবে কিশোরী ওই যুবকের সম্পূর্ণ ঠিকানাই বলতে পারেনি। তবে ঘটনার তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

ছাত্রীর পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার স্কুলের যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল মেয়ে। কিন্তু অনেকক্ষণ বাড়ি ফেরেনি সে। তাকে বহু খোঁজাখুঁজি করার পরও পাওয়া যায়নি। শেষ পর্যন্ত তাকে সামশেরগঞ্জের নতুন বাজার এলাকা থেকে পারিবারের লোকজন উদ্ধার করে। যদিও ছাত্রীর দাবি, বান্ধবীর বাড়িতেই ছিল সে। ঘটনার বিবরণ দিতে গিয়ে আক্ষেপের সুরে সে বলে, ‘‘বলেছিল বিয়ে করবে, এখন আর ফোনটাই ধরছে না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Samserganj Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE