Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arijit Singh

Arijit Singh: নয়া ভূমিকায়, জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হলেন গায়ক অরিজিৎ

তাঁর কণ্ঠের জাদুতে মজে আসমুদ্র-হিমাচল। কাজের সূত্রে মুম্বইয়ের অন্ধেরি তাঁর ঠিকানা হলেও ভাগীরথীর পারের জন্মস্থানকে ভোলেননি অরিজিৎ।

কয়েক দিন আগে শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করেন অরিজিৎ।

কয়েক দিন আগে শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করেন অরিজিৎ। ছবি: ফেসবুক

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১১:০৫
Share: Save:

নতুন ভূমিকায় গায়ক অরিজিৎ সিংহ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হলেন শিল্পী। প্রাক্তন ছাত্রকে এই ভূমিকায় পেয়ে স্বভাবতই ভীষণ খুশি স্কুল কর্তৃপক্ষ।

তাঁর কণ্ঠের জাদুতে মজে আসমুদ্র-হিমাচল। কাজের সূত্রে মুম্বইয়ের অন্ধেরি তাঁর ঠিকানা হলেও ভাগীরথীর পারের জন্মস্থানকে ভোলেননি অরিজিৎ। সময়-সুযোগ হলেই শিকড়ের টানে ছুটে আসেন মুর্শিদাবাদে। তবে এ বারের সফর একটু অন্যরকম। এ বার জিয়াগঞ্জের বাড়িতে এসে নতুন দায়িত্ব নিলেন তিনি। শৈশবে যে স্কুলে পড়েছেন, সেই জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের সভাপতির দায়িত্ব নিলেন অরিজিৎ। কিছু দিন আগে রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করেন। তার পরই তাঁর এই নয়া ভূমিকার কথা জানা গেল।

জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য জানান, রাজ্যে সরকারের অনুমতিক্রমে স্কুলের সভাপতির দায়িত্ব নিয়েছেন অরিজিৎ। গত ১৩ এপ্রিল তিনি এই দায়িত্ব নিয়েছেন বলে জানান তিনি। স্কুলের উন্নয়ন সম্পর্কে অরিজিতের সঙ্গে আলোচনা হচ্ছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

দিন কয়েক আগে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় গায়কের।

দিন কয়েক আগে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় গায়কের। ছবি: ফেসবুক।

কয়েক দিন আগে নেটমাধ্যমে ছেলে ও সস্ত্রীক অরিজিতের কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। তাতে জিয়াগঞ্জের মাউন্ট লিটেরা জি স্কুলের গেটের সামনে দেখা যায় তাঁকে। সেলেব সুলভ অহমিকা থেকে শত হস্ত দূরে থাকেন অরিজিৎ। ছেলেকে মুম্বই বা কলকাতার কোনও স্কুলে না পড়িয়ে নিজের জেলার স্কুলে ভর্তি করেছেন তিনি। আবার পাঁচজন অভিভাবকের সঙ্গেই স্কুলের বাইরে অপেক্ষা করেন।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Singer Murshidabad Jiaganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE