Advertisement
২২ জুলাই ২০২৪
Drowning

ডুবে মৃত্যু ভাইয়ের, ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও নিখোঁজ ভাগীরথীতে স্নান করতে নামা দুই দিদি

সোমবার দুপুরে ভাগীরথী নদীতে স্নান করতে নেমে তলিয়ে যায় তিন কিশোর-কিশোরী। তাদের বাঁচাতে জলে ঝাঁপ দেয় আরও তিন জন। কিশোরকে উদ্ধার করা হয়। হাসপাতালে মৃত্যু। এখনও খোঁজ নেই দুই কিশোরীর।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালিগঞ্জ (নদিয়া) শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৩:১৪
Share: Save:

ভাইকে নিয়ে দিদি এবং তার এক বন্ধু ভাগীরথী নদীতে স্নান করতে নেমেছিল। গভীর জলে গিয়ে তলিয়ে যায় তিন জনই। স্থানীদের চেষ্টায় অনেক খোঁজাখুঁজির পর উদ্ধার হয় ভাই। তাকে হাসপাতালে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার পর প্রায় ২৪ ঘণ্টা পেরোতে চললেও এখনও নিখোঁজ দুই কিশোরী।

সোমবার দুপুরে নদিয়ার কালীগঞ্জ থানার বসন্তপুরে নদীর ঘাটে স্নান করতে নেমেছিল এক কিশোর এবং দুই কিশোরী। ভাগীরথীতে নেমে তারা জলে ডুব দেয়। কিন্তু তাদের আর উঠতে দেখা যায়নি। বিপদ আঁচ করে আরও কয়েক জন জলে নামেন। কিন্তু তাঁরা খুঁজে পাননি কাউকেই। পরিবারের অন্য সদস্যেরা গভীর জল পর্যন্ত পৌঁছে বাঁচানোর চেষ্টা করেন তিন জনকে। কিশোরকে সংজ্ঞাহীন অবস্থায় জল থেকে উদ্ধার করেন পরিবারের লোকেরা। সংজ্ঞাহীন কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে, এখনও কোনও খোঁজ নেই বাকি দুই কিশোরীর। নিখোঁজ হওয়ার পর ২৪ ঘণ্টা কাটতে চলল, এখনও দুই কিশোরীর খোঁজ না পেয়ে উদ্বেগে পরিবারের লোকজন।

কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) উত্তম ঘোষ বলেন, ‘‘তিন জন জলে ডুবে যায়। এক জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। আরও দু’জনের খোঁজে তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youth DMG Bhagirathi River police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE